বাঁশখালীতে অটোরিকশাকে ধাক্কা দিয়ে বাস খা‌দে

বাঁশখালী প্রতি‌নি‌ধি | বুধবার , ১৬ জুন, ২০২১ at ৮:৫৫ অপরাহ্ণ

বাঁশখালী-চট্টগ্রাম পিএ‌বি সড়‌কে এ‌কের পর এক দুঘর্টনা যেন নিয়মিত হ‌য়ে দাঁড়িয়ে‌ছে। এক‌দি‌কে সরু সড়‌কে অ‌তি‌রিক্ত গা‌ড়ি অপর‌দি‌কে বেপ‌রোয়া গা‌ড়ি চালা‌নো সব মি‌লি‌য়ে দুঘর্টনা পিছু ছাড়‌ছে না এ সড়‌কে।
আজ বুধবার (১৬ জুন) বিকা‌লে শে‌খেরখী‌লের চেয়ারম্যান ঘাটা নামক স্থা‌নে পেকুয়া থে‌কে আসা সানলাইন সা‌র্ভি‌সের একটি গা‌ড়ি বেপ‌রোয়া গ‌তি‌তে এ‌সে ‌সিএন‌জিচালিত একটি অ‌টো‌রিকশাকে ধাক্কা দি‌য়ে চুরমার ক‌রে গাড়িটি খাদে পড়ে যায়।
এ সময় অটোরিকশা চালকসহ দু’জন গুরুতর আহত হ‌লে তা‌দের বাঁশখালী হাসপাতা‌লে চি‌কিৎসা দেওয়া হয় ব‌লে জানান বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ স‌ফিউল কবীর।
বাসচালকের কৌশলে গাড়িতে থাকা ২০/২২ জন যাত্রী কোনো রকমে রক্ষা পেলেও দুর্ঘটনায় গুরুতর আহত হ‌য়ে ক‌য়েকজন যাত্রী চাম্বল বাজা‌রে অব‌স্থিত বেসরকা‌রি হাসপাতাল ও ক্লি‌নি‌কে চি‌কিৎসা গ্রহণ ক‌রে।
গত কয়েকদিন আ‌গে সাধনপু‌রে এবং তৈলারদ্বীপ ব্রিজ এলাকায় কোস্টার সা‌ভিস ব্রেকফেল ক‌রে দুঘর্টনার কব‌লে প‌ড়ে বেশ কিছু যাত্রী।
চাম্ব‌লের ফারুক নামে এক যাত্রী জানান, সানলাইন গা‌ড়ি‌টি দ্রুতগ‌তিতে এ‌সে সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দিয়ে চুরমার করে ফেলে। এসময় প্রায় ১০/১৫ জন যাত্রী আহত হ‌য়ে চি‌কিৎসা গ্রহণ ক‌রে।

পূর্ববর্তী নিবন্ধকাপ্তাই জলবিদ্যুৎ কেন্দ্রে বিদ্যুৎ উৎপাদন হচ্ছে মাত্র ১টিতে
পরবর্তী নিবন্ধব্যাংকে লেনদেন বিকাল সাড়ে ৩টা পর্যন্ত