বহদ্দারহাট এম এ মান্নান ফ্লাইওভারে স্মার্ট এলইডি বাতির ফলক উন্মোচন

| শনিবার , ৭ জানুয়ারি, ২০২৩ at ৫:০৮ পূর্বাহ্ণ

বহদ্দারহাট এম এ মান্নান ফ্লাইওভারে নতুনভাবে স্থাপিত নান্দনিক ও স্মার্ট এলইডি বাতির ফলক উন্মোচন ও সুইচ চেপে আলোকায়নের উদ্বোধন করেছেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী। সম্প্রতি স্মার্ট এলইডি বাতির ফলক উন্মোচনকালে মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার ঘোষণা দিয়েছেন।

তিনি যে সম্ভাবনাগুলোকে আগে থেকে দেখেন, বাকীরা তা কল্পনাও করতে পারেন না। চসিকের তত্ত্বাবধায়ক প্রকৌশলী ঝুলন কুমার দাশ বলেন, বিশ্বের উন্নত দেশেগুলোর বিভিন্ন শহরে এমন চমৎকার সড়কবাতি থাকে। উন্নত দেশগুলোর মতো চট্টগ্রামেও বিদেশ থেকে আমদানি করা দৃষ্টিনন্দন পোল ও অত্যাধুনিক সড়কবাতি স্থাপন করা হচ্ছে।

সড়কে অধিক আলোর কারণে পথচারীদের নিরাপত্তা বাড়ছে, পাশাপাশি শহরের সৌন্দর্য্যও বাড়ছে। এতে সভাপতির বক্তব্য রাখেন চসিক ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডের কাউন্সিলর লায়ন আশরাফুল আলম। উপস্থিত ছিলেন প্রকৌশলী বিপ্লব দাশ, নির্বাহী প্রকৌশলী রেজাউল বারী, সৈয়দ কাবেদুর রহমান কচি, নেছার আমেদ, ইরশাদ রফিক, প্রকৌশলী ফখরুল ইসলাম, রূপক দাশ, মোহাম্মদ এনামুল হক, কামাল হোসেন সেলিম, সুপারভাইজার সালাহ উদ্দিন মুরাদসহ এলাকার ব্যাক্তিবর্গ ও স্থানীয় নেতৃবৃন্দ। এতে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা এম সোলাইমান কাসেমী। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধফটিকছড়ির কাঞ্চননগর হাইস্কুলে পুনর্মিলনী
পরবর্তী নিবন্ধদেশকে স্বপ্নের ঠিকানায় নিতে ছাত্রলীগ ভূমিকা রাখবে