বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ২৪ নভেম্বর, ২০২২ at ৯:৪০ পূর্বাহ্ণ

ছাত্রকে নাস্তার লোভ দেখিয়ে নগরীর কোতোয়ালী থানা এলাকা থেকে বলাৎকারের অভিযোগে মো. জোবাইর হোসেন (২৮) নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার গভীর রাতে নগরীর সিরাজউদ্দৌলা রোডের জয়নাব কলোনি এলাকার একটি মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার জোবাইর জয়নাব কলোনির হযরত জয়নাব হেফজুল কোরআন নুরানী মাদ্রাসার প্রধান শিক্ষক। তার বাড়ি রাঙ্গুনিয়া উপজেলায়। ভুক্তভোগী ছাত্রের বাড়ি বোয়ালখালী উপজেলায়। বাসা নগরীর বাকলিয়ায়। তার বাবা বাকলিয়ায় একটি মসজিদে ইমামতি করেন বলে পুলিশ জানিয়েছে।

কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মোমিনুল হাসান জানান, জয়নাব কলোনির আবাসিক মাদ্রাাসাটিতে হেফজ ও বাংলা দুই মাধ্যমে পড়ালেখা হয়। ভুক্তভোগী ছাত্রটি ওই মাদ্রাসায় থেকে হেফজ শ্রেণির পাশাপাশি বাংলা মাধ্যমে চতুর্থ শ্রেণিতে পড়ে।

গত ১১ নভেম্বর থেকে ২২ নভেম্বর পর্যন্ত প্রধান শিক্ষক জোবাইর হোসেন তাকে ফুসলিয়ে নিজের রুমে নিয়ে কয়েকবার যৌন নির্যাতন করে। নির্যাতনের ফলে মঙ্গলবার সকালের দিকে সে অসুস্থ হয়ে পড়ে। এরপর প্রধান শিক্ষক নিজেই তার বাবাকে ফোন করে ছেলের অসুস্থতার কথা জানিয়ে তাকে নিয়ে যাবার জন্য বলেন।

বাসায় গিয়ে ছেলেটি তার মা-বাবাকে অসুস্থ হয়ে পড়ার কারণ জানায়। এরপর তার মা থানায় গিয়ে ওই শিক্ষককে আসামি করে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর জয়নাব কলোনিতে তার অবস্থান শনাক্ত করে গত মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

পূর্ববর্তী নিবন্ধআর্জেন্টিনা সমর্থকদের হামলায় ব্রাজিলের ৫ সমর্থক আহত
পরবর্তী নিবন্ধসরবরাহ বাড়ায় কমছে ভোজ্যতেলের দাম