বন্যার্তদের মাঝে রোটারি খুলশী সেন্ট্রালের নগদ অর্থ ও নির্মাণ সামগ্রী বিতরণ

| সোমবার , ৩০ সেপ্টেম্বর, ২০২৪ at ১০:৪৯ পূর্বাহ্ণ

রোটারি ক্লাব চিটাগাং খুলশী সেন্ট্রালের উদ্যোগে গত শুক্রবার ফেনী ও চট্টগ্রাম অঞ্চলে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত অসচ্ছল ১০০ পরিবারকে পুনঃ গৃহনির্মাণের জন্য ঢেউটিন, নগদ অর্থ ও নির্মাণ সামগ্রী বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়। কর্মসূচিতে মীরসরাই উপজেলা পরিষদ প্রাঙ্গণে ৩৩ পরিবারের নিকট ঢেউটিন, নগদ অর্থ ও নির্মাণ সামগ্রী হস্তান্তর করা হয়। এরপর ফেনী সোনাগাজী উপজেলার জমাদার বাজার এলাকায় ২৭ টি পরিবারকে এবং ফুলগাজী উপজেলার, আনন্দ পুর এলাকায় ৪০ টি পরিবারকে ঢেউটিন, নগদ অর্থ ও নির্মাণ সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাব প্রেসিডেন্ট রোটাঃ সৈয়দ মোহাম্মদ আজিজ নাজিমুদ্দীন। প্রধান অতিথি ছিলেন উপজেলা মীরসরাই নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিন। উপস্থিত ছিলেন রোটা. মোহাম্মদ রিজওয়ান শাহিদী, ক্লাব সেক্রেটারি মোহাম্মদ হাসান, মোহাম্মদ কায়সার, আহমেদ জামাল নাসের চৌধুরী, সজীব। বিশেষ অতিথি ছিলেন সাবেক লায়ন্স জেলা গভর্নর মহিউদ্দীন চৌধুরী, শাহ আলম নিপু, মো. নজরুল ইসলাম নান্টু, জিয়া উদ্দিন হায়দার শাকিল, মনজুরুল ইসলাম রায়হান, রোটারি ক্লাব চিটাগাং ক্রাউন, রোটা: পিপি ফখরুল ইসলাম, জাহিদ হাসান শাকিল প্রমুখ।

প্রধান অতিথি রোটারি ক্লাব অব চিটাগাং খুলশী সেন্ট্রাল সামপ্রতিক বন্যার শুরু থেকেই ত্রাণ সামগ্রী বিতরণ এবং বন্যা উত্তর পুনর্বাসন কার্যক্রম চলমান রাখার জন্য খুলশী সেন্ট্রালের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধআত্মমর্যাদাশীল জাতি গঠনে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ
পরবর্তী নিবন্ধহৃদরোগ প্রতিরোধে খাদ্যভাসের পরিবর্তন করতে হবে