বন্যার্তদের মাঝে জেলা রেড ক্রিসেন্টের খাবার বিতরণ

| শনিবার , ২১ সেপ্টেম্বর, ২০২৪ at ৫:০২ পূর্বাহ্ণ

তার্কিস রেড ক্রিসেন্টের সহযোগিতায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ইউনিটের আয়োজনে চট্টগ্রাম জেলা ইউনিটের এবং যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের সহযোগিতায় পটিয়া উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ফুড প্যাকেজ বিতরণ করা হয়।

গতকাল শুক্রবার বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে এই ফুড প্যাকেজ বিতরণ করা হয়। ফুড প্যাকেজে চাল, ডাল, তেল, লবণ সুজি, চিনি রয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্টের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফখরুল ইসলাম চৌধুরী পরাগ। উপস্থিত ছিলেন জেলা রেড ক্রিসেন্টের যুব প্রধান কৃষ্ণ দাশ, আই সিটি মিডিয়া এন্ড কমিউনিকেশন বিভাগীয় উপ প্রধান অনন্ত সাহা ও যুব সেচ্ছাসেবকবৃন্দ।

জেলা ইউনিটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফখরুল ইসলাম চৌধুরী পরাগ বলেন, বন্যার শুরু থেকেই মিরসরাই ও ফটিকছড়িসহ চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় যুব স্বেচ্ছাসেবকরা উদ্ধার ও সেবা কার্যক্রম পরিচালনা করে আসছে। উপজেলা সমূহ ত্রাণ সামগ্রী বিতরণের পাশাপাশি পরবর্তীতে বিভিন্ন সাহায্য সহযোগিতা প্রদান করা হবে বলে জানান তিনি। সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহবান জানান ফখরুল ইসলাম চৌধুরী পরাগ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজারে সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা
পরবর্তী নিবন্ধসমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ছাত্র সমাবেশ