বন্যাকবলিত মানুষের পাশে বিএনসিসি কর্ণফুলী রেজিমেন্ট

| রবিবার , ২৫ আগস্ট, ২০২৪ at ১২:০৯ পূর্বাহ্ণ

বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক বন্যাকবলিত ফেনীর মানুষদেরকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে। কর্ণফুলী রেজিমেন্টের উদ্যোগে খুলশী এবং চট্টগ্রামের এলাকাবাসীর প্রদানকৃত বিভিন্ন ধরণের ত্রাণ সামগ্রী সংগ্রহ করে তা মীরসরাইয়ের আর্মি ক্যাম্পে পৌঁছে দেয়া হয়।

শনিবার (২৫ আগস্ট) বিতরণ কর্মসূচিতে বিএনসিসি কর্ণফুলী রেজিমেন্টের রেজিমেন্ট কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল লোকমান, ব্যাটালিয়ন এডজুটেন্ট মেজর রাফি, ৫৭ বিএনসিসি স্কোয়াড্রনের অধিনায়ক আবেদিন, রেজিমেন্টের সৈনিক এবং ক্যাডেট উপস্থিত ছিলেন।

ত্রাণ সামগ্রীর মধ্যে শুকনো খাবার (বিস্কিট, মুড়ি, গুড়, চিরা, পানি ইত্যাদি), পানীয়, ওষুধ, কাপড় এবং অন্যান্য প্রয়োজনীয় দ্রব্যাদি অন্তর্ভুক্ত ছিল। বিএনসিসি কর্ণফুলী রেজিমেন্টের ক্যাডেটগণ ত্রাণ সামগ্রী সংগ্রহ ও প্রস্তুতকরণে উল্লেখযোগ্য ভূমিকা রাখে। ত্রাণ সামগ্রী মীরসরাই আর্মি ক্যাম্পের অফিসার ক্যাপটেন হিমেল এবং লেফটেন্যান্ট ইসতিয়াককে বুঝিয়ে দেয়া হয়।

কর্ণফুলী রেজিমেন্টের রেজিমেন্ট কমান্ডার এক বিজ্ঞপ্তিতে জানান, বন্যাকবলিত মানুষদের সহায়তা করা আমাদের নৈতিক দায়িত্ব। আমরা আশা করি এই ত্রাণ সামগ্রী তাদের দুঃখ কষ্ট কিছুটা হলেও কমাতে সাহায্য করবে।

পূর্ববর্তী নিবন্ধকাল সকাল ৮টায় ছাড়া হচ্ছে কাপ্তাই হ্রদের পানি
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা