বন্ধুর ইফতারের দাওয়াতে বের হয়ে ফটিকছড়িতে প্রাণ গেল হাফেজ শাকিলের

ফটিকছড়ি প্রতিনিধি | রবিবার , ৭ এপ্রিল, ২০২৪ at ৫:১৮ অপরাহ্ণ

ঈদে ছুটি হয়ে গেছে মাদ্রাসা। ঈদের লম্বা ছুটিতে বাড়ি যাওয়ার পূর্বে বন্ধুর ইফতারের দাওয়াতে যাচ্ছিল হাফেজ মো: শাকিল। কিন্তু সে দাওয়াতই কাল হয়ে দাঁড়াল তার জন্য। একদিন পর যেখানে বাড়ি যাওয়ার কথা সেখানে একদিন পূর্বেই চলে গেল পরপারে।

রবিবার (৭ এপ্রিল) বেলা ১২টার দিকে উপজেলার ভূজপুর কাজিরহাটে সিএনজি (অটোরিকশা) এবং ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে হাফেজ মো: শাকিল (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

নিহত শিক্ষার্থী ফটিকছড়ির বাবুনগর মাদ্রাসার শিক্ষার্থী। তার বাড়ি ভোলা জেলায় হলেও স্ব-পরিবারে তারা চট্টগ্রাম শহরের ভাড়া বাসায় বসবাস করতো বলে জানা যায়। তার বাবা মো: নাসির উদ্দিন একজন কৃষক।

এদিকে এ ঘটনা আহত হয়েছেন আরো ৩জন। আহতরা হলেন- শিশু রাইসা মনি (৬), ওয়াজিয়া (১৫) ও মো: ইউসুফ (৩৬)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাজিরহাট পৌরসভা ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো: ইয়াকুব বলেন- নিহত শাকিল অত্যন্ত ভাল ছেলে ছিল। মাদ্রাসা বন্ধ হয়ে যাবে তাই বাড়ি যাওয়ায় পূর্বে কাজিরহাটে তার বন্ধুদের সাথে ইফতারের দাওয়ায়ে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় সে মারা যায়। তার পরিবারের সদস্যরা এসে লাশ নিয়ে যাবে।

আব্দল আজিজ বলেন- নিহত শাকিল আমাদের বাসার গৃহশিক্ষক ছিলো। সে অত্যন্ত মেধাবী আর ভালো ছেলে ছিল। গতকাল (শনিবার) বাসায় পড়িয়ে আসার সময় আমাদের কাছ থেকে বিদায় নিয়ে বলে মাদ্রাসা বন্ধ দিয়েছে সে বাড়ি যাবে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আরেফিন আজিম বলেন- গুরুতর আহত অবস্থায় ৪জন রোগী আসে। ১জন মারা গেছে। মৃতের লাশ ভূজপুর থানায় হস্তান্তর করা হয়েছে। আহত ৩জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে ভূজপুর থানার অফিসার ইনচার্জ মো: কামরুজ্জামান বলেন- লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এখনো কোন গাড়ি আটক নাই।

পূর্ববর্তী নিবন্ধউখিয়া থেকে অপহৃত স্কুলছাত্রী চট্টগ্রামে উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা