বন্ধুকে পেয়ারা খাওয়ানোর কথা বলে ঘর থেকে ডেকে নিয়ে হত্যা

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ২০ জুন, ২০২৪ at ১১:১৬ অপরাহ্ণ

পার্বত্য জেলার বান্দরবানে বন্ধুকে পেয়ারা খাওয়ানোর কথা বলে পাহাড়ে নিয়ে গিয়ে কুপিয়ে জখম করা রাকিবুল ইসলামের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুন) চট্টগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রাকিবুল ইসলাম (১৫) বান্দরবান সদর উপজেলার উত্তর গোলিয়াখোলা এলাকার অলি আহম্মদের ছেলে। এ ঘটনায় অভিযুক্ত মোঃ রিমন (১৮) একই এলাকার আহম্মদ সফার ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, গত ১৪ জুন (শুক্রবার) জুমার নামাজ শেষ করে রাকিবুলকে তার বন্ধু মো. রিমন পেয়ারা খাওয়ানোর কথা বলে দুপুর দুইটার দিকে পার্শ্ববর্তী পাহাড়ে নিয়ে যায়। তার কিছু সময় পর কান-গলায় দায়ের কোপে যখম ও রক্তাক্ত অবস্থায় পাহাড় থেকে দৌড়ে রাস্তায় এসে জ্ঞান হারিয়ে ফেলে রাকিব।

স্থানীয়দের সহায়তায় তাকে প্রথমে চট্টগ্রামের কেরানীহাট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর উন্নত চিকিৎসার প্রয়োজনে চট্টগ্রাম হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে প্রথমে আইসিইউ ও লাইফ সাপোর্টে রাখা হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হয়ে বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে তার মৃত্যু হয়।

নিহত রাকিবুল ইসলামের চাচা সৈয়দ নূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে হত্যা চেষ্টা মামলা করা হলেও চিকিৎসাধীন অবস্থায় রাকিবুল ইসলামের মৃত্যুর কারণে মামলাটি হত্যা মামলায় রূপান্তর করার জন্য আদালতে আবেদন করা হবে।

এছাড়া অভিযোগের পরেই অভিযুক্ত রিমনকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধহলের গ্রিল খুলে বিক্রির সময় আটক চবি ছাত্রলীগ কর্মী
পরবর্তী নিবন্ধডুব দিয়ে সে আর উঠেনি বোয়ালখালীর কিশোর ইরফান