বন্দর থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ৫ জানুয়ারি, ২০২৩ at ৬:৩০ পূর্বাহ্ণ

নানা কর্মসূচির মধ্য দিয়ে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপিত হয়েছে। গতকাল বুধবার তীব্র শীতের মধ্যে পতাকা উত্তোলন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপনের আনুষ্ঠানিকতা শুরু করে সংগঠনটি।

চট্টগ্রামে বন্দর থানা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ কাইয়ুমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নূরুজামান বাবুর সঞ্চলনায় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য এবং ৩৮নং ওয়ার্ড কাউন্সিলার গোলাম মোহাম্মদ চৌধুরী। প্রধান বক্তা ছিলেন বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইলিয়াস আহমেদ। আরও উপস্থিত বন্দর থানা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুল ইসলাম আরিফ, ওমর ফারুক নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাশেদ, মো. চাহাত, সাংগঠনিক সম্পাদক মো. শাহদাত, ইসমাইল, রিফাত, সাগর, অর্থ সম্পাদক মোঃ তানজির, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আসিফ, পাঠাগার সম্পাদক সাদ ইবনে মনসুর, উপ প্রচার সম্পাদক সিফাত রনি, উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোঃ শহীদ, উপ ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক আশিকুল ইসলাম রায়হান, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক রাজু দাশ, উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক পারভেজ সহ আরো অনেকে।

পূর্ববর্তী নিবন্ধদেশকে স্বপ্নের ঠিকানায় নিতে ছাত্রলীগ ভূমিকা রাখবে : তথ্যমন্ত্রী
পরবর্তী নিবন্ধদুই ট্রলার মাঝিকে জরিমানা ৪০টি অবৈধ জাল ও মাছ জব্দ