বড় ভাই ছোট ভাই বুঝি না, সকল ধরনের অপকর্ম মুছে দিতে চাই

আইনশৃঙ্খলা কমিটির সভায় এমপি মোতালেব

| বুধবার , ১৭ জানুয়ারি, ২০২৪ at ৯:১১ পূর্বাহ্ণ

চট্টগ্রাম১৫ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এম এ মোতালেব বলেছেন, আমার সংসদীয় এলাকায় এক সময় এমপির সরকারি বরাদ্দ কত ছিল, তা সাধারণের জানার সুযোগ ছিল না। আমার সকল কর্মে স্বচ্ছতা ও জবাবদিহিতা আনায়নের লক্ষ্যে আগামীতে এমপির জন্য সরকারি বরাদ্দ কত তা ওপেন করে দেওয়া হবে। আমি বড় ভাই, ছোট ভাই বুঝি না। সকল ধরনের অপকর্ম মুছে দিতে চাই।

তিনি এমপি নির্বাচিত হওয়ার পর গতকাল মঙ্গলবার সকালে প্রধান উপদেষ্টা হিসেবে প্রথম বার সাতকানিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদ মিলনায়তনে আয়োজিত মাসিক আইনশৃঙ্খলা ও সাধারণ সভায় এসব কথা বলেন।

নিজের হাতে সময় কম উল্লেখ করে এমপি মোতালেব বলেন, একশ দিনের কর্মসূচি ঘোষণা করেছি। অতীতের সকল কাজ অগোছালো ছিল। আমি নিয়ম মানি। কাদা ছোঁড়াছুঁড়ি করি না। সমালোচনা ও প্রতিশোধ পরায়ণতার দরকার নাই। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা কাজে লাগিয়ে আমার নির্বাচনি ইশতেহারে জনগণের নিকট দেওয়া ওয়াদা পূরণ করে সাতকানিয়ালোহাগাড়াকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই।

সভায় সাতকানিয়া থানার ওসি প্রিটন সরকার বলেন, কাজের স্বাধীনতা দিলে মাদক, কিশোর গ্যাং, ইভটিজিং ও ছিনতাই সাতকানিয়া থেকে নির্মুল করা হবে। অতীতে আমার এসব কাজের অভিজ্ঞতা রয়েছে। মনে রাখবেন, সাধারণ মানুষের জন্য সাতকানিয়া থানা ভীতির নয়, সেবা দেওয়ার জায়গা।

সাধারণ সভায় উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনজুমান আরা ও আইনশৃঙ্খলা কমিটির সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন বিশ্বাস সভাপতিত্ব করেন। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সাতকানিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালাহউদ্দিন হাসান চৌধুরী, সাতকানিয়া পুলিশ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আরাফাত সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা একেএম আবদুল্লাহ আল মামুন, উপজেলা প্রকৌশলী পারভেজ সারোয়ার হোসেন, এড. প্রদীপ কুমার চৌধুরী, চেয়ারম্যানদের মধ্যে মো. আবু ছালেহ, মো. সেলিম, মোজাম্মেল হক, মোর্শেদুল আলম চৌধুরী, ..ম মাহাবুবুল হক সিকদার, তাপস কান্তি দত্ত, ওচমান আলী, রমজান আলী, নাছির উদ্দিন টিপু, মো. জসিম উদ্দিন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমা ও শিশু হাসপাতাল পরিদর্শনে বিএসআরএম-এর এমডি
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম হার্ট ফাউন্ডেশনকে ১ কোটি টাকার অনুদান দিল ইস্পাহানি গ্রুপ