বজল মিঞা ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী

| রবিবার , ২১ এপ্রিল, ২০২৪ at ৭:৪৪ পূর্বাহ্ণ

স্বেচ্ছাসবী সংগঠন বজল মিঞা ফাউন্ডেশনের উদ্যোগে গত শুক্রবার কর্ণফুলি উপজেলার ইছানগর এলাকায় হাজী শফিক আহমেদের ফার্ম হাউসে ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ উদযাপন করা হয়েছে। অনুষ্ঠানটি বাংলাবাজার রশিদ বিল্ডিং ১নং ও ২নং গলি, পানবাজার, ঢেবারপাড় পুরো এলাকার বয়োজ্যেষ্ঠ ব্যক্তিবর্গ, তরুণ ও যুবসমাজের অংশগ্রহণে উক্ত আয়োজন অনুষ্ঠিত হয়। উক্ত আয়োজনে এলাকাবাসীর অংশগ্রহণে দেশীয় ক্রীড়া তথা কাবাডি, সাতার প্রতিযোগিতা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, কাওয়ালী অনুষ্ঠান, বিনোদন মূখী র‌্যাফেল ড্র সহ বিভিন্ন পর্বে অনুষ্ঠিত হয়।

বজল মিঞা ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে মাসুদ আহমেদ ও তৌহিদ আহমেদ বলেনএই আয়োজন আমাদের পুরো এলাকার মানুষজন তথা মুরব্বি, যুবসমাজ এবং তরুন সমাজের মধ্যে মিল বন্ধনটি আরো দৃঢ করার জন্য ও ভাতৃত্বের বন্ধন জোরালো করার জন্য একটি ক্ষুদ্র প্রয়াস। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একুশে পদকপ্রাপ্ত সমাজসেবক রফিক আহামদ, সমাজসেবী আতিক আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী হাজী শফিক আহমেদ, মুনতাকা সাঈদ, মাশরুফ আহমেদ ও শাহারিয়ার আহমেদ।

এছাড়াও উপস্থিত ছিলেন মো. জাকারিয়া, মো. জুবায়ের আহমেদ, মো. তারেক, ইকবাল দোভাষ, আব্দুল মান্নান চৌধুরী, নুরুজ্জামান রানা, আইয়ুব খান, নুরুল ইসলাম, আলমগীর, হুমায়ুন, আমির হামজা, নুর মোহাম্মদ, হাকিম উল্ল্যাহ, আনিস, হারেস, জামসেদ, মো.শাহ আলম, সালাউদ্দিন, সিরাজুল হক, মো. নাসিম, মো. সেলিম, আলাউদ্দিন, মাহমুদ হাসান, হাসনাত চৌধুরী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপ্রজ্ঞা-প্রাক বাজেট নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা, দাম বাড়ানোর দাবি
পরবর্তী নিবন্ধদক্ষিণ গাছবাড়িয়া অগ্নিদুর্গতদের মাঝে সহায়তা প্রদান