বঙ্গোপসাগরে নষ্ট বোটে মালামাল পৌঁছে দিতে গিয়ে নিখোঁজ ৪

বাঁশখালী প্রতিনিধি | মঙ্গলবার , ১০ নভেম্বর, ২০২০ at ৭:৫৯ অপরাহ্ণ

বঙ্গোপসাগরে মাছ ধরতে যাওয়ার পথে নষ্ট হয়ে যাওয়া ফিশিং বোটের জন্য মালামাল নিয়ে গিয়ে ৪ জন নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে।
পরিবারের লোকজন তাদের ফিরে পেতে থানায় সাধারণ ডায়েরি সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমের সাহায্যে সকলের সহযোগিতা কামনা করছে।
নিখোঁজ জেলেদের পরিবার সূত্রে জানা যায়, গত ৪ নভেম্বর গণ্ডামারা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সুফি আলমের জাইলা বোট মাছ ধরার জন্য সাগরে গেলে খারাপ হয়ে যাওয়ার খবর আসলে ঐ জাইলা বোটের জন্য ২ ড্রাম তেল, শুকনো খাবার, পানি, কলা নিয়ে গত ৫ নভেম্বর জাফর আহমদের ছেলে হাবিবুর রহমান (৩৮), কামাল হোসেনের ছেলে ইকবাল হাসান (১৬), ছাবের আহমদের ছেলে আব্দুল মন্নান (১৮) এবং গুরা বাইশ্যার ছেলে মো. হেফাজ(১৩) সাগরের উদ্দেশে রওনা দেওয়ার পর থেকে তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি।
নিখোঁজ ইকবাল হাসানের বড় ভাই আরিফুর রহমান জানান, সুফি আলমের যে বোটটি নষ্ট হয়েছে সেটা ফিরে এসেছে। যারা মালামাল নিয়ে গেছে তাদের সাথে দেখাও হয়নি বলে জানান তিনি।
এদিকে সাগরে মালামাল নিয়ে ফিরে না আসায় সুফি আলম বাদী হয়ে বাঁশখালী থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে বলে জানা যায়।
এ ব্যাপারে বাঁশখালী থানার এসআই নাজমুল হক রনি বলেন, “নিখোঁজের ব্যাপারে গতকাল সোমবার (৯ নভেম্বর) একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তারই প্রেক্ষিতে আমরা সংশ্লিষ্ট সবাইকে এ ব্যাপারে অবহিত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছি।”
এদিকে নিখোঁজ জেলেদের পরিবার নিখোঁজদের কোনো ধরনের সন্ধান পেলে ০১৮২৫৭০৬৮৬১, ০১৮৬৪৩৯১৪০৪ মোবাইল নম্বরে জানানোর অনুরোধ করেন।

পূর্ববর্তী নিবন্ধচন্দনাইশে পিকআপ থেকে ১শ লিটার মদ উদ্ধার, গ্রেপ্তার ১
পরবর্তী নিবন্ধচিংড়িতে জেলি দিয়ে বিক্রি করায় মিরসরাইয়ে জরিমানা