বঙ্গবন্ধুর সমাধিতে দৈনিক আজাদী সম্পাদকের শ্রদ্ধা নিবেদন

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ১৮ আগস্ট, ২০২২ at ৭:৪৬ পূর্বাহ্ণ

জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন স্বাধীন বাংলাদেশের প্রথম সংবাদপত্র দৈনিক আজাদী সম্পাদক, একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক এম এ মালেক। গতকাল বুধবার সকালে তিনি টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় লায়ন কামরুন মালেক, দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক এবং নির্বাহী সম্পাদক শিহাব মালেক তাঁর সাথে ছিলেন।
এম এ মালেকের নেতৃত্বে টুঙ্গিপাড়ায় যাওয়া আজাদী পরিবার বঙ্গবন্ধুর কবরে ফাতেহা পাঠ করেন এবং তাঁর রুহের মাগফিরাত কামনা করেন। এই সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাড়াও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবসহ ১৫ আগস্ট ঘাতকদের হাতে জীবন দেয়া শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। শেখ বাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা ইয়ার আলী আজাদী সম্পাদক এম এ মালেকের পক্ষে মোনাজাত পরিচালনা করেন।
এম এ মালেক বঙ্গবন্ধু এবং তাঁর পিতা মাতার কবরে শ্রদ্ধা নিবেদন করেন এবং কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের ভাইস প্রেসিডেন্ট গাজী গোলাম মোস্তফা এবং উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী নুরুল ইসলাম দৈনিক আজাদী সম্পাদকসহ আজাদী পরিবারের সদস্যদের স্বাগত জানান এবং বঙ্গবন্ধুর আদি বাড়িসহ সবকিছু ঘুরিয়ে দেখান।

পূর্ববর্তী নিবন্ধচসিকের প্রকল্প পরিচালক হলেন এলজিইডির প্রকৌশলী!
পরবর্তী নিবন্ধস্ত্রী হত্যা মামলায় স্বামীর মৃত্যুদণ্ড