বকেয়া বিলের জন্য বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে হামলা

হাটহাজারী প্রতিনিধি

হাটহাজারীতে লাইনম্যান আহত | শুক্রবার , ২৮ জুন, ২০২৪ at ৫:০২ পূর্বাহ্ণ

হাটহাজারীতে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার সময় গ্রাহকের আক্রমণে রনি দাশ (৩০) নামে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের এক লাইনম্যান আহত হয়েছেন। নির্ধারিত সময়ের পরও বিল পরিশোধ না করার দায়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে এই ঘটনাটি ঘটে। এই ঘটনায় পল্লী বিদ্যুৎ সমিতি৩ এর সহকারী জেনারেল ম্যানেজার সঞ্চয় দাশ (৪৬) হাটহাজারী থানায় একটি জিডি করেছেন।

জিডিতে উল্লেখ করা হয়, উপজেলার ২ নম্বর ধলই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের আবদুর রহমান টেন্ডলের বাড়ির শিরু আকতার পল্লী বিদ্যুতের একজন গ্রাহক (মিটার নং ০৯১১৭৫)। এই মিটারের আওতায় ১ হাজার ৩৭৬ টাকা বকেয়া হয় তার। জুন মাসে রাজস্ব আদায়ের লক্ষ্যে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের লাইনম্যান রনি দাশ গত মঙ্গলবার তার বাড়িতে যান। এই সময় লাইনম্যান বকেয়া বিল পরিশোধ করতে অনুরোধ করলে গ্রাহক শিরু আকতার বিল পরিশোধ করতে অস্বীকৃতি জানান। এক পর্যায়ে লাইনম্যান বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে গ্রাহক শিরুর ছেলে টিপু তাকে এলোপাতাড়ি কিলঘুষি মারতে থাকে। এতে করে তিনি মারাত্মকভাবে আহত হন। বিষয়টি তিনি কাটিরহাট শাখা অফিসকে জানালে কর্মকর্তারা গিয়ে আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ ভর্তি করান।

থানার ওসি মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। বিষয়টি তদন্তের জন্য একজন কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধএনবিআরের আরেক কর্মকর্তার সম্পদ ক্রোক, ব্যাংক হিসাব অবরুদ্ধ
পরবর্তী নিবন্ধদেশের বিচার ব্যবস্থা রাজনৈতিক অস্ত্রে পরিণত হয়েছে : আমীর খসরু