ফেসবুক আইডি হ্যাক করে এক নারীর ছবি সংগ্রহ, আটক দুই

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ৬ অক্টোবর, ২০২০ at ৬:০৫ পূর্বাহ্ণ

নগরীতে ফেসবুক আইডি হ্যাক করে এক নারীর ব্যক্তিগত মুহূর্তের ছবি সংগ্রহের পর তা বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা দাবির ঘটনায় দুইজনকে আটক করেছে র‌্যাব-৭। গত রোববার দিবাগত মধ্যরাত নাগাদ চান্দগাঁও থানার বহদ্দারহাট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হল- তরিকুর রহমান প্রকাশ মাহিন (১৯) ও একরাম হোসেন প্রকাশ ফায়াজ (১৯)।
বিজ্ঞপ্তিতে র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার মাশকুর রহমান বলেন, অভিযুক্ত আসামিরা এক নারীর ফেসবুক আইডি হ্যাক করে তার অ্যাকাউন্ট থেকে ব্যক্তিগত মুহূর্তের ছবি ডাউনলোড করে সংগ্রহ করে। পরে একটি ভূয়া অ্যাকাউন্ট থেকে সেসব ছবি ওই নারী ও তার পরিবারের কাছে পাঠিয়ে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তাদের কাছে দেড় লক্ষ টাকা দাবি করে আসামিরা।
র‌্যাব কর্মকর্তা মাশকুর রহমান বলেন, এই ধরনের হুমকি পেয়ে ওই নারী প্রথমে বিকাশে তাদের ২০ হাজার টাকা পাঠায়। বাকি ১ লাখ ৩০ হাজার টাকা নিতে আসামিদের দেখানো একটি জায়গায় তারা পৌঁছলে সেখান থেকে তাদের আটক করে র‌্যাব। এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে চান্দগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধকালুরঘাটে সড়ক বাদ দিয়ে শুধু রেল সেতু?
পরবর্তী নিবন্ধজব্দকৃত মালামাল স্টোরে জমা না দিয়ে ভাগ-বাটোয়ারা