ফেরি থেকে টেক্সি নদীতে, আহত ৪

বোয়ালখালী প্রতিনিধি | রবিবার , ২৯ সেপ্টেম্বর, ২০২৪ at ১০:২৮ পূর্বাহ্ণ

কালুরঘাট ফেরিঘাটে সিএনজি চালিত অটোরিকশা কর্ণফুলী নদীতে পড়ে চারজন আহত হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যা সাতটার দিকে কালুরঘাট ফেরিঘাটের পূর্বদিকে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী রেজাউল হোসেন বলেন, ফেরি পারাপারকারী যাত্রীদের সহযোগিতায় নদীতে পড়ে যাওয়া চারজনকে উদ্ধার করা হলেও (প্রতিবেদন লেখা পর্যন্ত) অটোরিকশাটি উদ্ধার করা যায়নি।

আহতরা হলেন, কধুরখীল ইউনিয়নের নুরুল ইসলামের ছেলে মো. সেলিম (৩৮), একই ইউনিয়নের নুরুল ইসলামের স্ত্রী পাকিজা খাতুন চরণদ্বীপ ইউনিয়নের আক্তার হোসেনের স্ত্রী ডেইজি আক্তার (৩২) ও মো. সিহাম ()

বোয়ালখালী ফায়ার সার্ভিসের ইনচার্জ সাইদুর রহমান জানান, ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে জানতে পারলাম। কালুরঘাটের পূর্বদিক থেকে পশ্চিম দিকে যাওয়ার জন্য তাড়াতাড়ি ফেরিতে উঠতে গিয়ে নদীতে পড়ে যায়। স্থানীয়রা চারজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। তবে আমাদের সরঞ্জাম না থাকায় অটোরিকশাটি আমরা উদ্ধার করতে পারিনি।

ফেরি পারাপারকারীরা বলেন, অটোরিকশাকে বারবার সতর্ক করার পরেও ফেরি চালু থাকাবস্থায় গাড়ির চালক গাড়িটি ফেরিতে তুলে দেন। গাড়ির সামনের চাকা ফেরিতে উঠার পর ফেরি ছেড়ে দিলে গাড়িটি নদীতে পড়ে যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মাসুদ আলম বলেন, পানিতে পড়ে যাওয়া শিশুটি সুস্থ আছে। তবে চালক ও দুই মহিলার অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধমালিক নন, তবুও তারা হয়ে যান মালিক
পরবর্তী নিবন্ধসড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু