ফুড ফেস্ট ও কনসার্ট, গাইবে ৬ ব্যান্ড

| শুক্রবার , ১৭ মে, ২০২৪ at ৮:১৯ পূর্বাহ্ণ

ঢাকায় প্রথমবারের মত একসঙ্গে হতে যাচ্ছে খাবার আর ব্যান্ড সংগীত উৎসব। আগামী ২৪ ও ২৫ মে বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটির ৩ নম্বর হলে ‘ঢাকা ফুড ফেস্ট’ এর সঙ্গে থাকছে কনসার্ট, যেখানে দুই দিনে পারফর্ম করবে ছয়টি ব্যান্ড। আয়োজক সংস্থা উইজার্ড শোবিজের প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামান রাসেল গ্লিটজকে বলেন, শুক্রবার ও শনিবার বেলা ১১টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে আয়োজন। খবর বিডিনিউজের।

সকাল থেকে নানান ধরনের খাবারের স্টল থাকবে। পাশাপাশি বিকাল ৪টা থেকে কনসার্ট থাকবে। ২৪ মে প্রথম দিনের আয়োজনে পারফর্ম করবে ব্যান্ড দল ‘ভাইকিংস’, ‘সাবকনসাস’ ও ‘সোনার বাংলা সার্কাস। দ্বিতীয় দিন ২৫ মে ‘আর্ক’ ‘মিজান অ্যান্ড ব্রাদার্সএবং ‘ব্ল্যাক জ্যাং’ ব্যান্ড পারফর্ম করবে।

রাসেল বলেন, আমরা একদিনে তিনটি ব্যান্ড রেখেছি যেন দর্শকশ্রোতারা তাদের জনপ্রিয় ব্যান্ডগুলোর গান অনেক সময় নিয়ে উপভোগ করতে পারেন। প্রত্যেক কনসার্টেই দেখা যায় ৫৭টা করে লাইন আপ থাকে। প্রোগ্রাম ছোটো হয়। অনেক ব্যান্ড মঞ্চে উঠতে উঠতেই সময় স্বল্পতায় নেমে যেতে হয়।

ফুড ফেস্টে দূর থেকেও অনেকে অংশগ্রহণ করবে। পাশাপাশি কনসার্ট আয়োজনে রাখা হল ফেস্টিভালকে আরও প্রাণবন্ত করতে। ২৪ মে বঙ্গবন্ধু বাংলাদেশ চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে আরও একটি কনসার্টের আয়োজন করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধহাতে চোট নিয়েও মেয়ের সঙ্গে কানের পথে ঐশ্বরিয়া
পরবর্তী নিবন্ধটরন্টোতে শাফিনের গানে-গিটারে মেতে উঠবে ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল’