ফারুকী দিবস পালনে ছাত্রসেনা আল-আমিন বারীয়া শাখা

| বুধবার , ২৮ আগস্ট, ২০২৪ at ৯:৩৬ পূর্বাহ্ণ

মহানগর উত্তর আওতাধীন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা আলআমিন বারীয়া শাখার ব্যবস্থাপনায় গতকাল মঙ্গলবার দুপুরে সেনাকর্মী এবং মাদরাসার সাধারণ শিক্ষার্থীরা মানববন্ধন এবং বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করেন। এতে আল আমিন বারিয়ার সেক্রেটারি মুহাম্মদ ওবাইদুল মোস্তফা রেজার সঞ্চালনায় সভাপতিত্ব করেন ছাত্রসেনা আলআমিন বারীয়া শাখার সভাপতি এইচএম রাশেদুল ইসলাম কাদেরী। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের (চমউ) সভাপতি আব্দুন্নবি কাদেরী। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার (চমউ) সভাপতি মুহাম্মদ মারুফ রেজা। বিশেষ অতিথি ছিলেন আল আমিন বারিয়া দরসে নিযামি মাদ্রাসার মুদাররিস এরশাদ উল্লাহ হামিদী এবং বিশেষ বক্তা ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার (চমউ) সহসাধারণ সম্পাদক মো. মোবারক হোসাইন।

মানববন্ধনে বক্তারা বলেন, ২০১৪ সালের ২৭ অগাস্ট রাতে শহীদ আল্লামা নুরুল ইসলাম ফারুকীর (রহ.) নিজ বাসভবনে একটি সন্ত্রাসী মহল বিভিন্ন অজুহাত দেখিয়ে প্রবেশ করে। এরপর তাকে নির্মমভাবে হত্যা করে, যার বিচার এখনো এই স্বাধীন সার্বভৌমত্বের বাংলার জমিনে হয়নি। বক্তারা এই নির্মম ঘটনার বিচার দাবি করেন এবং তীব্র নিন্দা জানান।

মানববন্ধন শেষে নেতাকর্মীরা র‌্যালি নিয়ে আল আমিন বারীয়া মাদ্রাসা চত্বর থেকে বাহির সিগন্যাল হয়ে কাপ্তাই রাস্তার মাথা প্রদক্ষিণ করে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধএখনো পানিবন্দি ১২ লাখ পরিবার, মৃত বেড়ে ২৭
পরবর্তী নিবন্ধভক্তদের পদচারণায় মুখরিত জেএম সেন হল