ফটিকছড়ির কাঞ্চননগর হাইস্কুলে পুনর্মিলনী

| শনিবার , ৭ জানুয়ারি, ২০২৩ at ৫:০৭ পূর্বাহ্ণ

চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও উত্তর জেলা আ. লীগের সহসভাপতি এটিএম পেয়ারুল ইসলাম বলেছেন, ফটিকছড়িতে রাজনীতিকে ব্যবসার হাতিয়ার না বানালে আমরা ফটিকছড়িকে মনের মত করে সাজাতে পারতাম। ফলে মানুষের যন্ত্রণা থাকতো না। তিনি বলেন, নৈসর্গিক সৌন্দর্যের লীলাভূমি ফটিকছড়িকে সুন্দরভাবে গড়ে তোলার জন্য চেষ্টা করে যাচ্ছি।

শিক্ষালয়গুলোতে কিশোর গ্যাং আর মাদকের আখড়া হয়েছে, এ অবস্থা থেকে শিক্ষাকে বের করে আনতে হবে বলে তিনি মন্তব্য করেন। গতকাল শুক্রবার ফটিকছড়ির কাঞ্চননগর উচ্চ বিদ্যালয়ের অনুষ্ঠিত প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কাঞ্চননগর উচ্চ বিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের উদ্যোগে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপত্বি করেন সংগঠনের সভাপতি ও কাঞ্চনগর ইউপি চেয়ারম্যান কাজী দিদারুল আলম।

বিশেষ অতিথি ছিলেন চবির প্রাণীবিদ্যা বিভাগের অধ্যাপক ও হালদা গবেষক ড. মঞ্জুরুল কিবরিয়া। উদ্বোধক ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মনজুর মোরশেদ ফিরোজ। বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক সামসুল আলম। সাবেক ছাত্রনেতা আসাদুজ্জামান তানভীরের সঞ্চালনায় অনুষ্ঠানে সাবেক শিক্ষার্থীরা বক্তব্য দেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধশীতার্তদের পাশে এগিয়ে আসার আহবান
পরবর্তী নিবন্ধবহদ্দারহাট এম এ মান্নান ফ্লাইওভারে স্মার্ট এলইডি বাতির ফলক উন্মোচন