ফটিকছড়িতে ৬১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ইউপি নির্বাচন

ফটিকছড়ি প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৪ সেপ্টেম্বর, ২০২০ at ১০:৩১ পূর্বাহ্ণ

ফটিকছড়ি উপজেলার নানুপুর, সুয়াবিল, খিরাম ও জাফতনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান, সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্য পদে ৬১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। গতকাল বুধবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা।
নানুপুরে চেয়ারম্যান পদে ৮ প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। তারা হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. শফিউল আজম, বিএনপি মনোনীত প্রার্থী মো. জয়নাল আবেদিন, স্বতন্ত্র প্রার্থী মো. আমান উল্লাহ, নুরুল হুদা, ছাবের উদ্দিন, সৈয়দ মঈনুদ্দিন, মো. নাছির উদ্দিন ও গাজী শাহ মোহাম্মদ আবদুর রহীম।
সুয়াবিলে চেয়ারম্যান পদে ৫ প্রার্থী মনোয়নপত্র জমা দেন। তারা হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জয়নাল আবেদিন, বিএনপি মনোনীত প্রার্থী মো. এয়াকুব শহীদ, স্বতন্ত্র প্রার্থী মো. মহিউদ্দিন, নুরুল আলম ও মো. হায়াত। উক্ত ইউপিতে সংরক্ষিত নারী সদস্য পদে ৯ জন ও সদস্য পদে ৩৬ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দেন। এছাড়া খিরাম ইউপির ৫ নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ১ জন এবং জাফতনগর ইউপির ৮ নং ওয়ার্ডে ২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। উপজেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. হুমায়ুন কবীর এ এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, আগামী ২৬ সেপ্টেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই, ৩ অক্টোবর প্রার্থিতা প্রত্যাহার এবং ভোট গ্রহণের তারিখ ২০ অক্টোবর।

পূর্ববর্তী নিবন্ধদেশব্যাপী পরিকল্পিত রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান হচ্ছে : অর্থমন্ত্রী
পরবর্তী নিবন্ধমুফতি আলাউদ্দীন জিহাদীর মুক্তি দাবি