ফটিকছড়িতে মোটরসাইকেল আরোহী ও উখিয়ায় পথচারীর মৃত্যু

সড়ক দুর্ঘটনা

আজাদী ডেস্ক | সোমবার , ১০ এপ্রিল, ২০২৩ at ৫:২৭ পূর্বাহ্ণ

সড়ক দুর্ঘটনায় ফটিকছড়িতে মোটর সাইকেল আরোহী এক যুবক এবং উখিয়ায় বাসচাপায় এক পথচারী নিহত হয়েছেন। আমাদের ফটিকছড়ি প্রতিনিধি জানান, ট্রাকচাপায় মো. সোহেল (২৮) নামে এক মোটর সাইকেল গতকাল দুপুরে পৌরসভার ফায়ার সার্ভিস স্টেশন এলাকায় প্রাণ হারায়। প্রত্যক্ষদর্শীরা জানান, মোটর সাইকেলে করে ৩ যুবক নারায়নহাট থেকে ফটিকছড়ির বিবিরহাট বাজারে আসার পথে বিপরীত দিক থেকে আসা একটি ড্রাম ট্রাক ছাপা দেয় মোটরসাইকেল আরোহীদের। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান সোহেল। অপর দুজনকে প্রথমে নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। নিহত সোহেল নারায়নহাট ইউনিয়নের ৮ নং ওয়ার্ড শৈলকূপা এলাকার আবুল বশরের ছেলে। ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও হাইওয়ে পুলিশ সুত্র ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এদিকে উখিয়া প্রতিনিধি জানান, উখিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কঙবাজারটেকনাফ সড়কের উখিয়ার কোটবাজার ঝাউতলা এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত ব্যাক্তি হলেনউখিয়ার রাজাপালং ইউনিয়নের তুতুরবিল এলাকার মৃত কবির আহমদের ছেলে ফরিদ আহমেদ প্রকাশ ফরিদ মিস্ত্রি (৫৫)

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, সেন্টমার্টিন হেরিটেজে পরিবহনের একটি যাত্রীবাহী বাস দ্রুত গতিতে টেকনাফ থেকে ঢাকা যাচ্ছিল। এসময় কোটবাজার ঝাউতলায় এলাকায় ফরিদ আহমেদ রাস্তা পার হওয়ার সময় ওই গাড়ির পিছনের চাকায় পিষ্ট হয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে যান।

স্থানীয় লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে কোটবাজারের একটা প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে কোটবাজার স্টেশন মোড়ে গাড়িটিকে আটকে রেখে ভাঙচুর করার চেষ্টা করে। উখিয়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, পথচারীকে চাপা দেওয়া গাড়িটা আটক করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধকাপড় কেনা নিয়ে কথা কাটাকাটি থেকে দফায় দফায় সংঘর্ষ
পরবর্তী নিবন্ধগোলচত্বর নয়, লালদীঘি মাঠেই হবে জব্বারের বলীখেলা