ফটিকছড়িতে খাস জায়গা দখল নিয়ে দুই পক্ষে সংঘর্ষ আহত ১০

ফটিকছড়ি প্রতিনিধি | মঙ্গলবার , ৫ জানুয়ারি, ২০২১ at ১১:১৯ পূর্বাহ্ণ

ফটিকছড়িতে খাস জায়গা দখলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১০ ব্যক্তি আহত হয়েছে। গতকাল সোমবার মাইজভান্ডার রাস্তার মাথার বিনাজুড়ি খালের দক্ষিণ পাড়ে ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র জানায়, ১৪নং নানুপুর ইউনিয়নের মাইজভান্ডার রাস্তার মাথা এলাকায় সরকারী খাস জায়গা দখলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের এ ঘটনা ঘটে। এতে ইমরান, নুর উদ্দিন, মজিব উল্লাহ, বাহাদুর, তহিদুল আলম,
কায়সার, আকিব, আজম সহ দুই পক্ষের অন্তত ১০ ব্যক্তি আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। সংঘর্ষের খবর পেয়ে ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.সায়েদুল আরেফিন ও সহকারী পুলিশ সুপার (হাটহাজারী সার্কেল) আব্দুল্লাহ আল মাসুম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ফটিকছড়ির থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রবিউল ইসলাম বলেন, সরকারী খাস জায়াগা দখলকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনাটি ঘটেছে। তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
ফটিকছড়ি উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ সায়েদুল আরেফিন বলেন, বিরোধীয় জায়গাটি সরকারী ১নং খাস খতিয়ানভূক্ত। তাই সেখানে কোন পক্ষকে প্রবেশ ও কোনো প্রকার স্থাপনা নির্মাণ কাজ থেকে বিরত থাকতে নির্দেশ দেয়া হয়েছে। মারামারির ঘটনা পুলিশ তদন্ত করে ব্যবস্থা নেবে।

পূর্ববর্তী নিবন্ধসাড়ে ৮ হাজার ইয়াবাসহ তিন মাদককারবারী গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধচুনতীতে বনভূমির জায়গা দখলের চেষ্টা, আটক ২