ফটিকছড়িতে লাশবাহী গাড়িতে ডাকাতি, নারীর শ্লীলতাহানি

ফটিকছড়ি প্রতিনিধি | বৃহস্পতিবার , ২২ আগস্ট, ২০২৪ at ১২:৪৬ অপরাহ্ণ

চট্টগ্রামের ফটিকছড়িতে লাশবাহী এ্যাম্বুলেন্স এবং এ্যাম্বুলেন্সের সাথে থাকা আত্মীয়স্বজনের মাইক্রো (হাইস) গাড়িতে ডাকাতি এবং নারীদের শ্লীলতাহানির ঘটনা ঘটেছে।

বুধবার (২২ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলা নারায়ণহাট ইউপির ভাঙা ব্রিজ ও টেকের দোকান নামক এলাকার মাঝামাঝি স্থানে ঘটনাটি ঘটে।

জানা যায়- চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে একজন বৃদ্ধা মারা যান। এরপর মৃত লাশ নিয়ে এ্যাম্বুল্যান্সে করে চট্টগ্রাম থেকে উত্তর ফটিকছড়ির পথে ফিরছিলেন মৃত ও তার স্বজনরা। এ সময় পরিবারের বাকি সদস্যরা এ্যাম্বুল্যান্সের পিছনে একটি মাইক্রো গাড়ি (হাইস) নিয়ে ফিরছিলেন।

এমন সময় নারায়ণহাট ভাঙা ব্রিজ ও টেকের দোকান নামক এলাকার মাঝামাঝি স্থানে ডাকাত দল এ্যাম্বুল্যান্স এবং মাইক্রো গাড়িটিকে আটকায়। পরে লাশের সাথে থাকা ৬-৭ জনের মোবাইল ফোন, নগদ ৫০ হাজার টাকা, মেয়েদের হাতের আংটি, গয়না, এবং ব্যাগ গুলো ছিনিয়ে নেয়।

পরে গাড়ি ভাংচুর এবং গাড়িতে থাকা ব্যক্তিদের মারধর করেন। এছাড়াও মহিলাদের গোপন জায়গায় হাত দিয়ে ডাকাতরা তাদের শ্লীলতাহানি করেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ভূজপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মনিরুল ইসলাম ভূঁইয়া বলেন- নারায়ণহাটে ডাকাতির ঘটনায় ভূজপুর থানায় মামলা চলমান আছে। এ ঘটনায় ডাকাত দলের একজনকে আটক করা হয়েছে। তার মাধ্যমে ডাকাত দলের অন্যান্য সদস্যদের চিহ্নিত করার চেষ্টাও চলছে। পরবর্তীতে আটককৃতদের আদালতে প্রেরণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধরাঙামাটি-চট্টগ্রাম মহাসড়কে পাহাড় ধস, খাগড়াছড়ির সঙ্গে যানচলাচল বন্ধ
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম নগরীতে বৈদ্যুতিক তারের উপর ভেঙে পড়ল গাছ