ফটিকছড়িতে বাইকের পেছনে বাসের ধাক্কা, ২ কিশোরের মৃত্যু

ফটিকছড়ি প্রতিনিধি | শুক্রবার , ১২ এপ্রিল, ২০২৪ at ৮:০১ অপরাহ্ণ

চট্টগ্রামের ফটিকছড়িতে আপন ৩ খালাতো ভাই মোটরসাইকেল নিয়ে বেড়াতে যাওয়ার পথে বাসের চাকায় পৃষ্ট হয়ে মো: আব্দুল্লাহ (১৭) এবং মো: মোস্তাকিম (১৩) নামে ২ জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১২ এপ্রিল) বিকাল ৫টার দিকে চট্টগ্রাম খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কের নাজিরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের মধ্য দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী এনামসহ অন্যান্যরা জানান- তিনজন একটি মোটরসাইকেলে করে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়ক পার হওয়ার চেষ্টা করে। এসময় পিছন থেকে এসে দ্রুত গতির একটি যাত্রীবাহী বাস তাদের ধাক্কা দেয়। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নেয়ার পর একজন এবং চট্টগ্রামে নেয়ার পথে ১জনসহ মোট ২জন মারা যান।

এ ঘটনায় নিহতরা হলেন- নাজিরহাট পৌরসভার ৬নং ওয়ার্ডের ইমাম নগর এলাকার মো: তৌহদুল আলমের ছেলে মো: আব্দুল্লাহ (১৭) এবং নাজিরহাট পৌরসভার ৫নং ওয়ার্ডের ওমান প্রবাসী মো: ইউসুফ চৌধুরীর ছেলে মো: মোস্তাকিন (১৩)।

এছাড়াও এ ঘটনায় গুরুতর আরো একজন হলেন মাইজভান্ডার দরবার শরীফ এলাকার মো: জানে আলমের ছেলে মো: রাহাত (১৬)। সম্পর্কে তারা আপন খালাতো ভাই।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আরেফিন আজিম বলেন- গুরুতর আহত অবস্থায় ৩জন রোগী মেডিক্যাল এ নিয়ে আসা হয় তন্মধ্যে একজন মৃত ছিল। অন্য ২জনকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম নেয়ার পথে আরো একজন মারা গেছে শুনেছি।

নাজিরহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির সেকেন্ড অফিসার মোঃ আনিসুর রহমান বলেন- মোটরসাইকেল এবং বাস দুর্ঘটনায় ২জন মারা গেছেন। এ ঘটনায় বাস এবং মোটরসাইকেল জব্দ করা হয়েছে। বাস চালককে আটক করা যায়নি। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পূর্ববর্তী নিবন্ধপেকুয়ায় ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার
পরবর্তী নিবন্ধমানুষ গরিব হচ্ছে আর কিছু মানুষের হাতে সম্পদ কেন্দ্রীভূত হচ্ছে দলীয়ভাবে : খসরু