ফটিকছড়িতে ফেনসিডিলসহ পুলিশ কনস্টেবল আটক

ফটিকছড়ি প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৯ অক্টোবর, ২০২৩ at ৫:১৩ পূর্বাহ্ণ

ফটিকছড়িতে ৭৪ বোতল ফেনসিডিলসহ সাজ্জাদ হোসেন নামের এক পুলিশ কনস্টেবলকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। গতকাল বুধবার ভুজপুর থানার বাগান বাজার ইউপির চিকনছড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে তাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আটক পুলিশ কনস্টেবল সাজ্জাদ হোসেন খাগড়াছড়ি জেলার রামগড় থানায় কর্মরত বলে জানা গেছে।

ভুজপুর থানার উপ পরিদর্শক মো. রাশেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, সাজ্জাদ হোসেন নামের একজনকে জনতা ৭৪ বোতল ফেনসিডিলসহ আটক করে স্থানীয় ইউনিয়ন পরিষদে হস্তান্তর করে। পরে খবর পেয়ে আমাদের ডিউটি টিম সেখান থেকে তাকে থানায় নিয়ে আসে। জিজ্ঞাসাবাদে তিনি রামগড় থানায় কনস্টেবল হিসেবে কর্মরত বলে জানিয়েছেন। আটক পুলিশ কনস্টেবল সাজ্জাদ হোসেন নাটোর জেলার বড়াইগ্রাম থানার বনরুপা আবাসিক এলাকার মৃত জহিরুল হকের ছেলে। এ বিষয়ে রামগড় থানার ওসি মিজানুর রহমান বলেন, সাজ্জাদ গতকাল রাতে ডিউটির পর থেকে থানায় উপস্থিত নেই। মাদক নিয়ে আটকের বিষয়ে অফিশিয়ালি আমি কিছু জানি না।

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন বলেন, এ ব্যাপারে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধভাইয়ের মৃত্যু বোন অসুস্থ