ফটিকছড়িতে ডাক্তার দেখাতে গিয়ে সড়কে যুবকের মৃত্যু

ফটিকছড়ি প্রতিনিধি | সোমবার , ১২ আগস্ট, ২০২৪ at ১১:৩৬ অপরাহ্ণ

ফটিকছড়িতে ডাক্তার দেখাতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিউটন দাশ (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

আজ সোমবার রাত ৮টার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কের ফটিকছড়ি পৌরসভার খাজা গাউসিয়া (আন্ডা) মার্কেট এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহত যুবক নিউটন দাশ ফটিকছড়ি উপজেলার ৩নং নারায়ণহাট ইউপির ১নং ওয়ার্ডের সুন্দরপুর এলাকার সুনীল দাশের ছেলে। সে একটি কোম্পানিতে এস আর এর চাকরি করতো। পাশাপাশি ফুটবলার ছিল। সিংহরিয়া খেলোয়াড় সমিতির অর্থ সম্পাদকের দায়িত্বে ছিল নিউটন।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় কামাল উদ্দিনসহ অন্যান্যরা জানান – নিউটন মোটরসাইকেলে করে ডাক্তার দেখানোর জন্য নাজিরহাট যাচ্ছিল। আন্ডা মার্কেট এলাকায় অন্য একটি মোটরসাইকেল সামনে পড়লে সে গাড়িকে রক্ষা করতে গেলে তারা গাড়ি থেকে সড়কে উল্টে পড়ে এমতাবস্থায় অন্য গাড়ি এসে নিউটনকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। সেখান থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে প্রেরণ করে। চট্টগ্রামে নেয়ার পথে অক্সিজেন এলাকায় গেলে সে মারা যায়।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আরেফিন আজম বলেন- একটি যুবককে গুরুতর আহত অবস্থায় মেডিক্যাল নিয়ে আসে। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য থাকে চট্টগ্রামে রেফার করেছি।

পূর্ববর্তী নিবন্ধসাবেক ভূমিমন্ত্রী জাভেদ ও তার স্ত্রীর ব্যাংক অ্যাকাউন্ট ফ্রিজ
পরবর্তী নিবন্ধছাত্র জনতাকে সাথে নিয়ে দেশ সাজাতে প্রশাসন কাজ করবে : ডিসি