ফটিকছড়িতে অস্ত্রের মুখে শিক্ষিকার মোবাইল-স্বর্ণালংকার ছিনতাই

ফটিকছড়ি প্রতিনিধি | মঙ্গলবার , ২ জুলাই, ২০২৪ at ১১:০৫ পূর্বাহ্ণ

ফটিকছড়িতে এক শিক্ষিকা ছিনতাইয়ের শিকার হয়েছেন। অস্ত্রের মুখে ওই শিক্ষিকার কাছ থেকে নগদ অর্থ, মুঠোফোন ও স্বর্ণালংকার ছিনতাই করে ছিনতাইকারীরা। গতকাল সোমবার উপজেলার নাজিরহাটমাইজভান্ডার সড়কের মাদ্রাসাতুল মদিনার সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার আজিমনগর আহমদিয়ারহমানিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা রাশেদা আক্তার প্রতিদিন ওই সড়ক ধরে বিদ্যালয়ে যাতায়াত করেন। গতকাল সকালে বৃষ্টি থাকায় নাজিরহাট ঝংকার থেকে টেঙিতে উঠে তিনি বিদ্যালয়ে যাচ্ছিলেন। এ সময় টেঙিতে যাত্রীবেশে আরো তিনজন যুবক উঠেন। গাড়িটি সড়কের মাদ্রাসাতুল মদিনার কাছে গেলেই যাত্রীবেশী তিন ছিনতাইকারী যুবক অস্ত্রের ভয় দেখিয়ে তার সাথে থাকা নগদ অর্থ, মুঠোফোন ও স্বর্ণালংকার ছিনতাই করে চম্পট দেয়।

শিক্ষিকা রাশেদা আক্তার বলেন, এমন পরিস্থিতি অকল্পনীয়। আমি ওই সড়ক ধরে প্রতিদিন কর্মস্থলে যাতায়াত করি। আমার বাড়ি আর বিদ্যালয় কাছাকাছি। টেক্সিতে থাকা সবাই ছিল উঠতি বয়সি। তারা অস্ত্রের মুখে আমার সর্বস্ব ছিনিয়ে নিয়েছে। ফটিকছড়ি থানার ওসি মীর মো. নুরুল হুদা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ভুক্তভোগী অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধইনার হুইল ক্লাব গ্রিন হিলসের কার্যকরী কমিটি গঠিত
পরবর্তী নিবন্ধরিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল মেম্বার ডেভেলপমেন্ট কমিটির সভা