প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুলে সহশিক্ষা কার্যক্রম উৎসব

| বৃহস্পতিবার , ২৫ মে, ২০২৩ at ৬:৩৫ পূর্বাহ্ণ

শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভার বিকাশ ও পাঠক্রম বহির্ভূত সাধনার জগতের সাথে পরিচয় করিয়ে দেওয়ার লক্ষ্যে প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুলে গতকাল বুধবার আয়োজন করা হয়েছে সহশিক্ষা কার্যক্রম (ইসিএ) উৎসব ও শিল্প প্রদর্শনী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসিডেন্সি এডুকেশনের রেক্টর ড. ইমাম হাসান রেজা। প্রধান অতিথি ছিলেন প্রফেসর ড. মোহিত উল আলম। তিনি বলেন, শিক্ষার্থীদের হতে হবে সময় সচেতন ও আত্মবিশ্বাসী।আত্মবিশ্বাস থাকলেই কেবল একজন শিক্ষার্থী অসাধ্য সাধন করতে পারবে।

২০২২২৩ শিক্ষাবর্ষে শিক্ষার্থীরা লেখাপড়ার পাশাপাশি নানারকম সহশিক্ষা কার্যক্রমের সাথে যুক্ত হয়েছে। কার্যক্রমগুলোর মধ্যে উল্লেখযোগ্য ছিল চলচ্চিত্র নির্মাণ কর্মশালা, আরবি ভাষাশিক্ষা কর্মশালা, বাংলা ও ইংরেজি বিতর্ক ও আবৃত্তি কর্মশালা, ফটোগ্রাফি, গ্রাফিঙ ডিজাইন ইত্যাদি।

শিল্প প্রদর্শনী কর্নারে শিক্ষার্থীরা নিজেদের সৃজনশীলতার স্বাক্ষর রেখেছিল। গ্লাস পেইন্টিং, মগ পেইন্টিং, কার্ড ডিজাইন, ক্যালিগ্রাফি, টেঙচার পেইন্টিং ও নানারকম চিত্র প্রদর্শনী ছিল মনোমুগ্ধকর। তৃতীয় থেকে দ্বাদশ শ্রেণির মোট ১৩৪ জন শিক্ষার্থীকে এই পাঠক্রম বহির্ভূত কার্যক্রমে অবদানের জন্য পুরস্কার প্রদান করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধকদম মোবারক স্কুলে বঙ্গবন্ধু কর্নার চালু
পরবর্তী নিবন্ধসরঞ্জামসহ ছয় জুয়াড়ি আটক