প্রেসিডেন্ট নির্বাচনে জয়ের আশ্বাস দিলেন বাইডেন

| সোমবার , ১ জুলাই, ২০২৪ at ৭:১৫ পূর্বাহ্ণ

সাবেক প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের সঙ্গে প্রথম নির্বাচনী বিতর্কে খারাপ ফল করলেও আগামী পাঁচ নভেম্বরের নির্বাচনে এখনও জয় পেতে পারেন বলে ডেমোক্র্যাট দাতাদের আশ্বস্ত করেছেন প্রেসিডেন্ট জো বাইডেন। শনিবার নিউ ইয়র্ক এবং নিউ জার্সিতে নির্বাচনী তহবিল সংগ্রহের কয়েকটি অনুষ্ঠানে দাতাদের আশ্বাস দেন বাইডেন। খবর বিডিনিউজের।

সিএনএনএর স্টুডিওতে অংশ নেওয়া বিতর্কে নিজের পারফরমেন্সের ব্যাপারে সাফাইও দেন বাইডেন। বৃহস্পতিবার একটি অনুষ্ঠানে কথা বলতে গিয়ে বাইডেন স্বীকার করেন যে তিনি বিতর্কে ভাল করতে পারেননি। কিন্তু ট্রাম্পও যে ভাল করেননি সেটিও তিনি স্মরণ করিয়ে দেন। বাইডেন বলেন, আমি প্রতিশ্রুতি দিচ্ছি, আপনারাই এই নির্বাচনে জিতবেন।

গত বৃহস্পতিবার রাতে আটলান্টায় সিএনএন স্টুডিওতে ট্রাম্প ও বাইডেনের মধ্যে মুখোমুখি বিতর্ক হয়। তাতে বাইডেন বার বার কথার খেই হারিয়ে ফেলছিলেন, তার কথা আটকে যাচ্ছিল। এরপর থেকে বাইডেনের বয়স এবং তার মানসিক সক্ষমতা নিয়ে ভোটারদের উদ্বেগ আরও বেড়েছে। এ পরিস্থিতিতে বাইডেনের নির্বাচনী প্রতিযোগিতা থেকে সরে দাঁড়ানো উচিত কি না তা নিয়ে আলোচনা এবং তার বিকল্প প্রার্থী খোঁজা শুরু হয় ডেমোক্র্যাট শিবিরে। ট্রাম্পের সামনে বাইডেনের ওই বিপর্যয়ের কারণে অনেক ডেমোক্র্যাটিক দাতা ও সমর্থকের মনে আতঙ্ক তৈরি হয়। তবে বাইডেন আশা না হারিয়ে বলেছেন, সবার উদ্বেগের বিষয়টি তিনি বোঝেন। কিন্তু তিনি আরও কঠোরভাবে লড়াই করবেন সে প্রতিশ্রুতি দিচ্ছেন।

পূর্ববর্তী নিবন্ধআরও ৫০০ কোটি ডলার দান করলেন ওয়ারেন বাফেট
পরবর্তী নিবন্ধঅপহরণ মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত দুই ভাই গ্রেপ্তার