প্রেমে ব্যর্থ হয়ে বিষণ্নতা, গলায় ফাঁস দিয়ে বিদায়!

আজাদী প্রতিবেদন | শনিবার , ২৬ সেপ্টেম্বর, ২০২০ at ৬:৫৬ পূর্বাহ্ণ

বয়স ২০, মাত্র কিশোর বয়স অতিক্রম করছে। এরমধ্যে এক কিশোরীর সাথে প্রেম, পরে তাদের মধ্যে সম্পর্কের অবনতি। শেষমেষ সম্পর্ক ছিন্ন। এতেই বিষণ্নতা তৈরি হয় কলেজ পড়ুয়া প্রিতম বড়ুয়ার। এই বিষণ্নতা থেকে গলায় ফাঁস লাগিয়ে চির বিদায় নিলো সে। গতকাল (শুক্রবার) বিকেলে নগরীর আগ্রাবাদ সিডিএ বিল্লাপাড়ার বাসা থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। সে ওই এলাকার প্রণয় বড়ুয়ার ছেলে। এসএসসি পাস প্রিতম নগরীর নাসিরাবাদ শ্যামলী টেকনিক্যাল কলেজে পড়তো।

আগ্রাবাদ পুলিশ ফাঁড়ির ইনচার্জ অর্নব বড়ুয়া বলেন, ‘শুক্রবার বিকেলে প্রিতম বড়ুয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বিষণ্নতা থেকেই আত্মহত্যা করতে পারে। কারণ লাশ উদ্ধারের সময় তার কক্ষে অসংখ্য পোড়ানো সিগারেটের অংশ পাওয়া গেছে। তার হাতের লেখা একটি ডায়েরিও উদ্ধার করা হয়েছে। যেখানে সে একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিন্ন হয়েছে এমন কিছু লিখেছে সে ডায়েরিতে।’

এ পুলিশ কর্মকর্তা বলেন, প্রিতমের মায়ের ভাষ্য অনুযায়ী, একটি মেয়ের সাথে সম্পর্ক থাকলেও অনেক আগেই সেটা মিটে গেছে। বৃহস্পতিবার রাতে সে দেরি করে বাসায় ফিরেছে। এজন্য তার বাবা বকাঝকা করেছিল। রাতের খাবারও খায়নি। সম্ভবত প্রেমে ব্যর্থ হয়ে সে বিষণ্নতায় ভুগছিল।

পূর্ববর্তী নিবন্ধকাঁচা বাজারে সবকিছুর দাম চড়া
পরবর্তী নিবন্ধমীরসরাই আওয়ামী লীগে সম্ভাব্য ৭ মেয়র প্রার্থীর দৌড়ঝাঁপ