প্রেমের টানে ইতালি থেকে রামুতে

রামু প্রতিনিধি | শনিবার , ১২ নভেম্বর, ২০২২ at ৭:১৪ পূর্বাহ্ণ

প্রেমের টানে এবার সুদূর ইতালি থেকে কক্সবাজারের রামুতে চলে এসেছেন ২৩ বছর বয়সী তরুণী রুবের্তা খার্জু। বিয়ের উদ্দেশ্য গত ৯ নভেম্বর তিনি রুনেক্স বড়ুয়া (২৮) নামের এক যুবকের সঙ্গে ইটালি থেকে কক্সবাজারের রামুতে চলে আসেন।
রুনেক্স রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের পূর্ব মেরংলোয়া গ্রামের বিকাশ বড়ুয়া ও সুমি বড়ুয়ার ছেলে। তবে এখনও আনুষ্ঠানিক বিয়ে না হলেও শীঘ্রই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করা হবে বলে জানিয়েছেন রোনেক্সের পরিবার।
গতকাল শুক্রবার সকালে কক্সবাজারের রামুর হাইটুপি এলাকায় রোনেক্স বড়ুয়ার বাড়িতে গিয়ে দেখা যায়, রোনেক্স বড়ুয়ার পরিবারের অন্যান্য সদস্যদের মুখে মুখে বলা শিখছেন বাংলা ভাষায় কথা বলা। ভাঙা ভাঙা বাংলায় কথাও বলছেন ইতালিয়ান এই তরুণী।
ইতালিয়ান তরুণী রুবের্তা খার্জুকে পেয়ে খুশি রোনেক্সের পরিবারের অন্যান্য সদস্যরা। রুনেক্স বড়ুয়ার মা সুমি বড়ুয়া বলেন, তাদের পরিবার খুবই খুশি এবং প্রতিবেশীরাও তরুণীকে দেখতে আসছে বিপুল উদ্দীপনা নিয়ে। ছেলের বিদেশী বউয়ের বিষয়ে আগে থেকেই জানতেন তিনি। রুনেক্সের মা আরও বলেন, ছেলের পছন্দ আমার পছন্দ।
প্রায় তিন বছর আগে কাজের জন্য ইতালি যান রোনেক্স বড়ুয়া। সেখানে একটি হোটেলে রুবের্তা খার্জু ও তিনি একসাথে কাজ করতেন। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। যে কারণে প্রেমের টানেই নিজ দেশ ইটালি ছেড়ে চলে আসেন বাংলাদেশে।

পূর্ববর্তী নিবন্ধপাহাড়ে কফির সম্ভাবনা
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় দুই মাসে ১৫ ঘরে চুরি