প্রেমিকার সাথে ঝগড়া, ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

মীরসরাই প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৬ অক্টোবর, ২০২৩ at ৭:০৫ পূর্বাহ্ণ

মীরসরাইয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ‘আত্মহত্যা করেছেন’ এক যুবক। গতকাল বুধবার বিকেলে পূর্বাঞ্চল রেলওয়ের ঢাকাচট্টগ্রাম রেললাইনের চট্টগ্রামমুখী (ডাউন লাইন) অংশের মীরসরাই সদর ইউনিয়নের আবুনগর এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে সীতাকুন্ড রেলওয়ে (জিআরপি) পুলিশ নিহত যুবক জয়ন্ত সূত্রধরের (২৫) দ্বিখন্ডিত মরদেহ উদ্ধার করে। মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে। জয়ন্ত সূত্রধর উপজেলার ধুম ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ধুম গ্রামের দীলিপ কুমার সূত্রধরের একমাত্র ছেলে। তারা বর্তমানে মীরসরাই পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের মৌমিনটোলা এলাকায় থাকেন। জয়ন্ত সূত্রধর বিসিএস পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন বলে পরিবার সূত্রে জানা গেছে।

রেলওয়ে পুলিশ ও পরিবার সূত্র জানায়, জয়ন্ত সূত্রধরের সঙ্গে একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। গতকাল বিকেলে রেললাইনে বসে তিনি বিয়ে নিয়ে মেয়েটির সঙ্গে ফোনে কথা বলছিলেন। তাদের মধ্যে ঝগড়াও হয়। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা একটি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন জয়ন্ত।

বিষয়টি নিশ্চিত করে রেলওয়ে পুলিশ সীতাকুণ্ড ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আমজাদ হোসেন বলেন, পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, প্রেমঘটিত কারণে জয়ন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হবে।

পূর্ববর্তী নিবন্ধক্ষতিগ্রস্ত এলাকায় বিদ্যুৎ স্বাভাবিক হবে আজ বিকাল নাগাদ : প্রতিমন্ত্রী
পরবর্তী নিবন্ধডাচদের রেকর্ড ব্যবধানে হারালো অস্ট্রেলিয়া