প্রিমিয়ারের দশ দিন আগেই শেষ মেহজাবীনের সিনেমার টিকেট

| শুক্রবার , ৩০ আগস্ট, ২০২৪ at ৫:২৫ পূর্বাহ্ণ

কানাডার টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ৪৯তম আসরে প্রিমিয়ার হতে যাচ্ছে অভিনেত্রী মেহজাবীন চৌধুরী অভিনীত প্রথম সিনেমা ‘সাবা’। উৎসবে সিনেমাটির চারটি প্রদর্শনী হবে। এর মধ্যেই বিক্রি হয়ে গেছে প্রথম দিনের প্রিমিয়ারের সব টিকেট। প্রদর্শনীর প্রায় দশ দিন আগেই সিনেমার টিকেট বিক্রি হয়ে যাওয়ার ঘটনায় আনন্দের পাশাপাশি বেশ অবাকও হয়েছেন সিনেমার পরিচালক মাকসুদ হোসেন। খবর বিডিনিউজের।

তিনি বলেন, আগামী ৫ সেপ্টেম্বর শুরু হবে সিনে উৎসব, ‘সাবা’ সিনেমার প্রথম দিনের শো হবে ৭ সেপ্টেম্বর। উৎসবের টিআইএফএফের সাইট থেকে জানিয়ে দেওয়া হয়েছিল অগাস্টের ২৬ তারিখে সিনেমার টিকেটের জন্য লিংক ওপেন করে দিবে। বাংলাদেশের সিনেমা ‘সাবা’ নিয়ে টরন্টো যাত্রা এবং সাড়া পাওয়ার ব্যাপারটা বেশ গর্বের।

উৎসবে ‘সাবা’ সিনেমার চারটি প্রদর্শনী হবে জানিয়ে পরিচালক বলেন, ৭ সেপ্টেম্বর টরন্টোর স্থানীয় সময় ৭টা ৪৫ মিনিটে সিনেমাটির প্রথম প্রিমিয়ার শো হবে। পরের দিন ৮ সেপ্টেম্বর সকালে আরেকটি শো হবে। যেটি শুধু আমন্ত্রিত সাংবাদিক, নির্মাতা ও শিল্পীদের জন্য। উৎসবে অংশ নিতে ২৯ অগাস্ট ঢাকা ছাড়ছেন পরিচালক। সিনেমার অভিনয়শিল্পী মেহজাবীন ও মোস্তফা মনোয়ার কানাডায় পৌঁছাবেন উৎসবের একদিন আগে ৪ সেপ্টেম্বর। ‘সাবা’ সিনেমার সিনেমায় সাবা হয়েছেন মেহজাবীন, তার মা শিরিনের চরিত্রটি রোকেয়া প্রাচী করেছেন। অঙ্কুর চরিত্রে অভিনয় করেছেন মোস্তফা মনোয়ার।

পূর্ববর্তী নিবন্ধতাওয়াক্কুল আলাল্লাহ : আল্লাহর ওপর পূর্ণ ভরসা ঈমানদারের শ্রেষ্ঠ গুণ
পরবর্তী নিবন্ধএবার ‘মহানগর’ দেখা যাবে বিনামূল্যে