প্রার্থীদের প্রচার-প্রচারণা শেষ হচ্ছে আজ

রাঙ্গুনিয়া ও হাটহাজারী ইউপি নির্বাচন

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ২৬ নভেম্বর, ২০২১ at ৭:১৪ পূর্বাহ্ণ

চট্টগ্রামে তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠেয় রাঙ্গুনিয়া ও হাটহাজারী উপজেলার ২৬ ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সকল ধরনের প্রচার-প্রচারণা আজ রাত ১২টায় শেষ হচ্ছে। অবাধ ও সুষ্ঠুভাবে ভোট গ্রহণের জন্য নির্বাচন কমিশন ও প্রশাসনের পক্ষ থেকে সকল ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।
আগামী ২৮ নভেম্বর সকল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ হবে এই ইউনিয়ন গুলোতে। নির্বাচনকে কেন্দ্র করে সকল ধরনের সহিংসতা রোধে কঠোর অবস্থানে থাকবে প্রশাসন। ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারার মতো সকল ধরনের প্রস্তুতি নিয়েছে প্রশাসন। সকল ধরনের সহিংসতা রোধ এবং সুষ্ঠুভাবে ভোট গ্রহণের জন্য নির্বাচন কমিশন থেকেও কঠোর নির্দেশনা দেয়া হয়েছে।
হাটহাজারী উপজেলায় ১৩টি ইউনিয়ন ও রাঙ্গুনিয়া উপজেলায় ১৩ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। হাটহাজারী উপজেলার যেসব ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে সেগুলো হলো ধলই, মির্জাপুর, গুমানমর্দ্দন, নাঙ্গল মোড়া, ছিপাতলি, মেখল, গড়দুয়ারা, উত্তর মাদার্শা, ফতেপুর, চিকনদন্ডি, দক্ষিণ মাদার্শা, শিকারপুর, বুড়িশ্চর ইউনিয়ন। এদিকে রাঙ্গুনিয়া উপজেলার রাজানগর, হোছনাবাদ, পারুয়া, পোমরা, বেতাগী, সরফভাটা, শিলক, পদুয়া, চন্দ্রঘোনা, কোদালা, ইসলামপুর, দক্ষিণ রাজানগর ও লালা নগর ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর রাউজান উপজেলার ১৪ ইউনিয়নেও নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু রাউজনের সকল চেয়ারম্যান এবং মেম্বর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ঐদিন রাউজানে কোনো নির্বাচন অনুষ্ঠিত হবে না।

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় জোর প্রচারণা, আছে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগও
পরবর্তী নিবন্ধভূজপুরে হাত-পা বাঁধা নারীর গলিত লাশ উদ্ধার