প্রসাধনী চুরি কুমিল্লায়, বিক্রি করতে এলো চট্টগ্রামে

কাভার্ডভ্যানসহ ৩ জন গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ৩ অক্টোবর, ২০২৩ at ৪:১৯ পূর্বাহ্ণ

কুমিল্লায় স্কয়ার টয়লেট্রিজের এক পরিবেশকের গুদাম থেকে এক কাভার্ডভ্যানভর্তি প্রসাধনী চুরি করে চট্টগ্রামে বিক্রি করতে এসে আকবর শাহ পুলিশের কাছে ধরা পড়েছে ৩ ডাকাত।

জানা যায়, গত রোববার সন্ধ্যায় আকবর শাহ্‌ থানাধীন সোনামিয়া রেলগেইটের পূর্বপাশের রাস্তার উপর চোরাই মালামাল বেচাকেনার সময় তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন কুমিল্লার দাউদকান্দি উপজেলার ভেলা নগর গ্রামের মো. অলি উল্যাহ প্রকাশ অলি মিয়ার ছেলে মো. রুবেল (৩৪), লক্ষীপুর জেলার কমলনগর উপজেলার চর পাগলা গ্রামের শহীদ উল্ল্যাহর ছেলে মো. নোমান (৩৫), নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার নোয়াগাঁও গ্রামের মমিন উল্ল্যাহর ছেলে মাহফুজুর রহমান (৩৭)

আকবর শাহ্‌ থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়ালি উদ্দিন আকবর আজাদীকে বলেন, আমরা প্রাথমিকভাবে প্রাপ্ত তথ্যে জানতে পেরেছি গত ২৯ সেপ্টেম্বর গভীর রাতে কুমিল্লা জেলার বরুড়া থানা এলাকার স্কয়ার ট্রয়লেট্রিজ লিমিটেডের ডিলার চিত্ত রঞ্জন দে নামের এক ব্যবসায়ীর গোডাউন থেকে আসামিরা তাদের সহযোগীসহ কসমেটিকসগুলো চুরি করে। এসব চোরাই মালামালের মূল্য ৪ লাখ ৯ হাজার ৫৫০ টাকা।

ওসি জানান, গ্রেপ্তারকৃত আসামি মো. রুবেলের বিরুদ্ধে নগরীর পতেঙ্গা থানায় একটি খুনসহ ডাকাতি, ডবলমুরিংয়ে একটি ডাকাতি, চৌদ্দগ্রাম থানায় একটি ডাকাতির মামলাসহ সর্বমোট ৬টি মামলার তথ্য পাওয়া গেছে।

পূর্ববর্তী নিবন্ধজটিলতা কাটিয়ে ‘পে-পার্কিং’ চালুর উদ্যোগ চসিকের
পরবর্তী নিবন্ধনির্বাচন বানচালে বিএনপির অপতৎপরতা জনগণ রুখে দেবে