প্রশাসনের ছিনতাই হওয়া ল্যাপটপ উদ্ধার করে দিলেন ছাত্রদল নেতারা

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ৯ আগস্ট, ২০২৪ at ৬:২৩ পূর্বাহ্ণ

গত ৫ আগস্ট বিকেল ৫টায় চট্টগ্রাম সার্কিট হাউজে বেশ কিছু দুষ্কৃতকারী হামলা চালিয়ে বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে এবং একটি গাড়ি থেকে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের ল্যাপটপ ছিনতাই করে নিয়ে যায়। ছিনতাই হওয়া ওই ল্যাপটপটি ওইদিনই উদ্ধার করে গতকাল বৃহস্পতিবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের কাছে হস্তান্তর করা হয়েছে।

জেলা নাজির মো. জামাল উদ্দিন জানান, গত ৫ আগস্ট বিকেলে দুস্কৃতকারীরা সার্কিট হাউজে কয়েকটি গাড়িতে হামলা চালিয়ে ল্যাপটপ ও গুরুত্বপূর্ণ ডকুমেন্ট ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় চট্টগ্রাম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদের নির্দেশনায় মহানগর ছাত্রদলের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য আবু হাসনাত জুয়েলের নেতৃত্বে অন্য সদস্যরা ভিআইপি টাওয়ারের সামনে থেকে ডকুমেন্টসহ ল্যাপটপটি উদ্ধার করেন।

গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে চট্টগ্রাম সার্কিট হাউজে জেলা প্রশাসনের জে এম শাখার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল আমিন হোসেন ও অন্যান্য ম্যাজিস্ট্রেটের মাধ্যমে জেলা প্রশাসকের কাছে ল্যাপটপটি হস্তান্তর করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চকবাজার থানা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ কামরুল হাসান, ওমরগনি এম ইএস কলেজের অন্যতম ছাত্রদল নেতা সাইদুল ইসলাম, ছাত্রদল নেতা হাসেম মোহাম্মদ সাকিব, পোর্ট সিটি বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা মোহাম্মদ তাহের, এমইএস কলেজ ছাত্রদল নেতা মোহাম্মদ আরাফ, এমইএস কলেজ ছাত্রদল নেতা সিজান, এমইএস কলেজ ছাত্রদল নেতা ইমন, এমইএস কলেজ ছাত্রদল নেতা মোহাম্মদ সিয়াম প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধনিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে শিক্ষার্থীদের নজরদারি
পরবর্তী নিবন্ধদেশ ও জাতির জান-মাল রক্ষায় আলেম ওলামাদের কাজ করতে হবে