প্রশংসায় ভাসছে সাধনের ‘মনে রেখো আমায়’

| সোমবার , ৮ জুলাই, ২০২৪ at ১১:০২ পূর্বাহ্ণ

গল্পটা প্রেমের ও বেদনার। তবে শেষমেষ হয়ে উঠেছে একজন বিদেশগামী তরুণের হাহাকারের গল্প। যে তরুণ বিয়ের পরে একরাশ স্বপ্ন নিয়ে যেতে চায় বিদেশ। কিন্তু ভাগ্য আর প্রতারণার কারণে আবার ফিরে আসতে বাধ্য হয়। কিন্তু ফিরে এসে কি সব পায়, আগের মতো! এমন গল্প নিয়েই নির্মিত হয়েছে নাটক ‘মনে রেখো আমায়’।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন তরুণ নির্মাতা পথিক সাধন। আর অভিনয় করেছেন এ প্রজন্মের ছোট পর্দার জনপ্রিয় দুই মুখ ইয়াশ রোহান ও কেয়া পায়েল। নাটকটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা। হচ্ছে প্রশংসাও। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে কেয়া পায়েল বলেন, নাটকটিতে অভিনয় করে অভূতপূর্ব সাড়া পাচ্ছি। এ ধরনের গল্পে সচরাচর দেখা যায় না। গল্পটা অন্যরকম ছিল।আমার চরিত্রটিও বেশ চ্যালেঞ্জিং ছিল। গল্প নির্বাচনে আগের চেয়েও অনেক বেশি সচেতন হয়েছি। সংখ্যা না বাড়িয়ে মনে দাগ কাটার মতো কিছু কাজ উপহার দিতে চাই। পথিক সাধন বলেন, নাটকটি মুক্তির পর থেকেই ব্যাপক সাড়া পাচ্ছি। আমি দর্শকদের জন্য নির্মাণ করি দর্শক কি চায়, সবসময় সেটা বোঝার চেষ্টা করি। সবমিলিয়ে নাটকটি দর্শকের মনোযোগ কাড়তে সক্ষম হবে বলে আমার বিশ্বাস।

মনে রেখো আমায়’ নাটকটিতে আরও অভিনয় করেছেন আজহারুল হক আদিল, শিল্পী সরকার অপু, জুলফিকার চঞ্চল প্রমুখ। প্রযোজনা করেছে জি সিরিজ। দেখা যাচ্ছে তাদের ইউটিউব চ্যানেলে।

পূর্ববর্তী নিবন্ধসাঁতারে অনেক কিছু দেওয়ার সম্ভাবনা দেখছেন মাহবুব-রুবেল
পরবর্তী নিবন্ধবর্ণাঢ্য আয়োজনে লোক নাট্যদলের পদক প্রদান অনুষ্ঠান