প্রভাবমুক্ত হবে তদন্ত : পুলিশ

| বুধবার , ২৮ অক্টোবর, ২০২০ at ১০:০৮ পূর্বাহ্ণ

সংসদ সদস্য হাজী মো. সেলিমের ছেলে কাউন্সিলর ইরফান সেলিমের বিরুদ্ধে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের মামলাটির তদন্ত প্রভাবমুক্ত ভাবে করার প্রতিশ্রুতি দিয়েছেন ঢাকার পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম। আলোচিত এই ঘটনা নিয়ে মঙ্গলবার ঢাকায় এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, নিঃসন্দেহে এই মামলা প্রভাবমুক্তভাবে তদন্ত করা হবে। এখানে প্রভাব খাটানোর চেষ্টাও কেউ করবে না। একজন অপরাধীকে যেভাবে বিচারের আওতায় আনা দরকার, একইভাবে তাকেও আনা হবে। খবর বিডিনিউজের।
গত রোববার নৌবাহিনীর লেফটেন্যান্ট মো. ওয়াসিফ আহমেদ খানকে মারধরের ঘটনায় গত সোমবার ধানমণ্ডি থানায় মামলা দায়ের করা হয়। ওই মামলায় ইরফান সেলিম ছাড়াও হাজী সেলিমের প্রোটোকল অফিসার এবি সিদ্দিক দিপু, ইরফানের দেহরক্ষী মোহাম্মদ জাহিদ এবং গাড়িচালক মিজানুর রহমানের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয় আরও তিনজনকে আসামি করা হয়। আসামিদের বিরুদ্ধে বেআইনিভাবে পথরোধ করে সরকারি কর্মকর্তাকে মারধর, জখম ও প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ আনেন মামলার বাদী ওয়াসিফ।
এ বিষয়ে পুলিশ কমিশনার বলেন, মামলার নথি দেখে প্রয়োজনে গোয়েন্দা পুলিশের কাছে তদন্তের দায়িত্ব দেওয়া হবে। এরই মধ্যে মামলার সব আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। সাক্ষ্যপ্রমাণ শেষে মামলাটি দ্রুত তদন্ত শেষ করে আদালতে পাঠানো হবে। ইরফানকে কারাগার থেকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে আনার ইঙ্গিত দিয়ে পুলিশ কমিশনার বলেন, মামলার তদন্ত কর্মকর্তা তাকে গ্রেপ্তার দেখিয়ে রিমান্ডে নেওয়া থেকে সব কিছুই করবে।

পূর্ববর্তী নিবন্ধকাউন্সিলর পদ হারালেন হাজী সেলিম পুত্র
পরবর্তী নিবন্ধসোনার বাংলায় ৫ মাস ধরে বন্ধ ক্যাটারিং সার্ভিস