প্রধান আসামি মিজান গ্রেফতার বাবা-মা রিমান্ডে

স্কুলছাত্রী নীলা হত্যা

| শনিবার , ২৬ সেপ্টেম্বর, ২০২০ at ৬:৫৩ পূর্বাহ্ণ

সাভারে ছুরিকাঘাত করে নীলা রায় (১৪) নামে দশম শ্রেণির এক শিক্ষার্থীকে হত্যার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি মিজানুর রহমান মিজানকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাত ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান। এর আগে, রাত ৮টার দিকে সাভারের হেমায়েতপুর থেকে মিজানকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মিজান সাভারের ব্যাংক কলোনি এলাকার আইয়ুব আলীর ছেলে। এর আগে মিজানুরের বাবা ও মায়ের দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। খবর বাংলানিউজের।

শুক্রবার ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাইরুজ তাসনীম শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন। রিমান্ডে যাওয়া দু’জন হলেনমিজানুরের বাবা আব্দুর রহমান ও নাজমুন নাহার সিদ্দিকা। শুক্রবার মামলার তদন্ত কর্মকর্তা সাভার থানার এসআই নির্মল চন্দ্র ঘোষ আসামিদের আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন। আসামিপক্ষে তাদের আইনজীবী রিমান্ড বাতিল করে জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক জামিনের আবেদন নাকচ করে প্রত্যেকের দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেন। নিহত নীলা মানিকগঞ্জ জেলার বালিরটেক এলাকার নারায়ন রায়ের মেয়ে। সে তার পরিবারের সঙ্গে সাভার পৌর এলাকার পালপাড়া মহল্লার গার্লস স্কুল রোডের একটি বাসায় ভাড়া থেকে স্থানীয় অ্যাসেড স্কুলে দশম শ্রেণিতে লেখাপড়া করতো।

প্রসঙ্গত, গত ২১ সেপ্টেম্বর রাতে নীলাকে ছুরিকাঘাত করে হত্যা করে মিজান। পরে তার বাবা নারায়ণ রায় বাদী হয়ে মিজানকে প্রধান আসামি করে অজ্ঞাতনামা আরও দুই থেকে তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর মিজানুর রহমানের বাবামা ও এক সহযোগীকে গ্রেফতার করে আইনশৃক্সখলা রক্ষাকারী বাহিনী।

পূর্ববর্তী নিবন্ধএক আসমার কাহিনী
পরবর্তী নিবন্ধকাঁচা বাজারে সবকিছুর দাম চড়া