প্রধানমন্ত্রীর উপহারের ঘরে নতুন অতিথি

মিষ্টান্ন নিয়ে হাজির ইউএনও

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ২৭ জুলাই, ২০২১ at ১১:১৪ পূর্বাহ্ণ

লোহাগাড়া উপজেলার পুটিবিলা তাঁতী পাড়া আশ্রয়ণ প্রকল্পে জন্ম হয়েছে নতুন অতিথির। সাজ্জাদুর রহমান-ফাতেমা বেগম দম্পতির ঘরে এই পুত্র সন্তানের জন্ম হয়। খবর পেয়ে গতকাল সোমবার দুপুরে মিষ্টান্নসহ উপহার নিয়ে নবজাতককে দেখতে যান ইউএনও আহসান হাবীব জিতু। এ সময় তার সাথে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মাহবুব আলম শাওন ভূঁইয়া।
জানা গেছে, সাজ্জাদুর রহমান-ফাতেমা বেগম দম্পতির বাড়ি আমিরাবাদ ইউনিয়নের কাজির পুকুর পাড় এলাকায়। তবে সেখানে তাদের ভিটেমাটি ছিল না। তাঁতী পাড়া আশ্রয়ণ প্রকল্পে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে একটি ঘর পান তারা। সেখানে বসবাসরতদের মধ্যে এই প্রথম নতুন অতিথির আগমন হয়েছে।
উপকারভোগী সাজ্জাদুর রহমান জানান, ২ মাস পূর্বে প্রধানমন্ত্রীর উপহারের ঘরে আশ্রয় নেন তারা। ১৯ জুলাই তাদের একটি পুত্র সন্তান হয়। চার বছর বয়সী একটি কন্যাও রয়েছে তাদের। স্থায়ীভাবে বসবাসের সুযোগ করে দেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।ইউএনও আহসান হাবীব জিতু বলেন, সাজ্জাদুর রহমান-ফাতেমা বেগম দম্পতি মানবেতর জীবনযাপন করছিল। প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়ে বর্তমানে তারা সুখে-শান্তিতে রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধভাটিয়ারীতে করোনায় যুবকের মৃত্যু
পরবর্তী নিবন্ধবিনাজুরীতে বৃক্ষরোপণকর্মসূচি উদ্বোধন