প্রধানমন্ত্রীর উপহারের আম গেল ভারতে

| মঙ্গলবার , ১৩ জুন, ২০২৩ at ৫:০৩ পূর্বাহ্ণ

প্রতি বছরের মতো এবারও ভারতের পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের কাছে উপহার হিসেবে আম পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল সোমবার বেনাপোল স্থলবন্দর দিয়ে পশ্চিমবঙ্গ রাজ্য সরকার ও ভিভিআইপিদের জন্য ১২০০ কেজি আম পাঠানো হয় বলে সিএন্ডএফ এজেন্ট মেসার্স রবি ইন্টারন্যাশনালের মালিক রবিউল ইসলাম রবি জানান। বেলা ১২টার দিকে এ আম ভারতীয় কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয় বলে রবি জানান।

বেনাপোল বন্দরে রপ্তানিকারকের প্রতিনিধি রবিউল বলেন, বন্দর ও কাস্টমসে আনুষ্ঠানিকতা শেষে ২৪০ কার্টন আম উপহার হিসেবে পাঠানো হয় ভারতের পেট্রাপোল বন্দরে। বন্দর কর্তৃপক্ষ জানায়, বেনাপোল ও পেট্রাপোল বন্দরের আমদানিরপ্তানি গেটের শূন্য রেখায় খালাস প্রক্রিয়া সম্পন্ন হয়। এ সময় কলকাতা ডেপুটি হাইকমিশনে নিয়োজিত অ্যাডমিনিস্ট্রেটিভ কর্মকর্তা (একাউন্ট) কাউসার সারোয়ার আমগুলো গ্রহণ করে ভারতীয় প্রতিনিধির কাছে হস্তান্তর করেন। খবর বিডিনিউজের।

বেনাপোল কাস্টমসের ডেপুটি কমিশনার তানভীর আহম্মেদ বলেন, ভারত সরকারকে প্রধানমন্ত্রীর উপহারের ১২০০ কেজি আম দেওয়া হয়েছে। সকালে উপহারের আমগুলো বেনাপোল বন্দরে এসে পৌঁছালে দ্রুত আনুষ্ঠানিকতা শেষ করে ভারতে পাঠানো হয়।

পূর্ববর্তী নিবন্ধএবার ভোটে বিএনপির সঙ্গে জোট নয় : কাদের সিদ্দিকী
পরবর্তী নিবন্ধচকরিয়া উপজেলা চেয়ারম্যানসহ ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা রুজুর নির্দেশ আদালতের