প্রতিযোগিতা নয়, শাকিবের সঙ্গে ‘শক্ত বন্ডিং’ ছিল : অপু

| শুক্রবার , ৪ আগস্ট, ২০২৩ at ৭:০০ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে ভাঙা সংসার জোড়া লাগার পুরনো গুঞ্জন চাউর হওয়ার পর থেকে দেশবিদেশ সবখানেই প্রাক্তন স্বামীর প্রসঙ্গে সরব অপু বিশ্বাস। এবার নায়িকা জানালেন দুজনের যৌথ কাজের সময়গুলো কেমন ছিল। গত মাসের শেষ নাগাদ ছেলে জয়সহ যুক্তরাষ্ট্রে ছুটি কাটিয়ে ফিরেই কলকাতায় যান অপু বিশ্বাস। সেখানে যোগ দিয়েছিলেন পঞ্চম বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে। নন্দনে অনুষ্ঠিত চলচ্চিত্র উৎসবে দেখানো হচ্ছে অপু প্রযোজিত ও অভিনীত সিনেমা ‘লাল শাড়ি’। সেখানে কলকাতায় সংবাদমাধ্যম নিউজ এইট্টিনের মুখোমুখি হন অপু। খবর বিডিনিউজের।

সাক্ষাৎকারে অপুর কাছে প্রশ্ন ছিল, সুপারস্টার স্বামীর সঙ্গে কাজের ক্ষেত্রে তার কোনো প্রতিযোগিতা ছিল কি না। শাকিবকে একজন বড় মাপের অভিনেতা বর্ণনা করে অপু বলেছেন, প্রতিযোগিতার লেশমাত্র ছিল না দুজনের মধ্যে, বরং অভিনয় শিল্পী হিসেবে দুজনের বন্ধন মজবুত ছিল। অপু বলেন, ও তো উঁচুদরের অভিনেতা।

তার মত মানুষের সঙ্গে স্ক্রিন শেয়ার করা বা নিজেকে এগিয়ে নেওয়া কঠিন কাজ ছিল। সেজন্য প্রথমদিকে নিজেকে প্রস্তুত করতে থাকি। এরপর দুজন মিলে এত বেশি কাজ করেছি যে একটা বন্ডিং তৈরি হয়ে গিয়েছিল, কম্পিটিশন হয়নি। বুঝে গিয়েছিলাম ও কি করতে পারে আর আমার কি করা উচিত। মানে ও যে ধরনের অভিনয় করছে আমাকেও বিপরীতে সেভাবেই অভিনয় করতে হত।

পূর্ববর্তী নিবন্ধশিল্পকলা একাডেমীর ছাত্রীর জাতীয় পুরস্কার অর্জন
পরবর্তী নিবন্ধনয়া চমকে নাসির উদ্দিন