প্রচার চলতি ধারাবাহিকে অরুণা বিশ্বাস

| শুক্রবার , ২৫ আগস্ট, ২০২৩ at ৫:৩৭ পূর্বাহ্ণ

বছরের প্রথম দিন দীপ্ত টিভিতে প্রচার শুরু হয় ‘জবা’ নামের নাটকের প্রথম পর্ব। ২০০ পর্বের দ্বারপ্রান্তে থাকা নাটকটি দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলেছে। এবার নাটকটিতে যুক্ত হলেন ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী অরুণা বিশ্বাস। নাটকটির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে। ‘জবা’ নাটকটি পরিচালনা করছেন আশিষ রায়। নাটকের গল্প প্রসঙ্গে তিনি জানান, গ্রামের দুরন্ত মেয়ে জবার বিয়ে হয় পুরান ঢাকার মিঠুর সঙ্গে। মিঠু স্বভাবে নম্রভদ্র হলেও তার মা বিলকিস বেগম ভীষণ মেজাজি। তালুকদার বাড়িতে পান থেকে চুন খসতে পারে না বিলকিস বেগমের অনুমতি ছাড়া। খবর বাংলানিউজের।

বাড়ির সবচেয়ে ছোট ছেলে মিঠুর জন্য বিলকিস বেগম চেয়েছিলেন শান্তভদ্র সংসারী একটি মেয়ে। কিন্তু জবা ঠিক তার উল্টো। ছেলে মিঠুর মন রাখতে এ বাড়ির বউ করে আনতে বাধ্য হয় চঞ্চল ও প্রতিবাদী জবাকে। বিলকিস নিজের মতো করে জবাকে গড়ে নিতে চাইলে তৈরি হয় সম্পর্কের দ্বন্দ্ব।

ধারাবাহিক নাটকে আরও অভিনয় করছেন ডলি জহুর, রেজমিন সেতু, সোহান খান, শানারেই দেবী শানু, আইনুন পুতুল প্রমুখ। জবা নাটকটির চিত্রনাট্য লিখেছেন নাসিমুল হাসান, সংলাপ রচনা করেছেন সরোয়ার সৈকত। প্রতিদিন সন্ধ্যা ৭টায় দীপ্ত টিভিতে প্রচার হচ্ছে নাটকটি। এছাড়াও দীপ্ত প্লে ও দীপ্ত ইউটিউব চ্যানেলেও দেখা যাচ্ছে নাটকটি।

পূর্ববর্তী নিবন্ধবিয়ে নিয়ে ভাবছেন ‘ম্যাডাম ফুলি’র সিমলা
পরবর্তী নিবন্ধআনোয়ারায় অস্ত্রসহ দুই তরুণ আটক