প্যারাগনটেক এলিভেটর হ্যান্ডবুক ২য় সংস্করণের মোড়ক উন্মোচন

| বুধবার , ২৫ নভেম্বর, ২০২০ at ১১:২৭ পূর্বাহ্ণ

লিফট নিয়ে সচেতনতা বাড়াতে প্যারাগনটেক এর ব্যতিক্রমী আয়োজন ‘প্যারাগনটেক কেয়ার ক্যাম্পেইন” এর ভিন্নমাত্রার উদ্যোগ ‘এলিভেটর হ্যান্ডবুক ২য় সংস্করণ’ এর প্রকাশন। পূর্বের সংস্করণের মতো ৫৫ পাতার এই বইটি সাধারণ ব্যবহারকারীদের জন্য সহজ ভাষায় সম্পাদনা করা হয়েছে।
সচিত্র বিবরণে তুলে ধরা হয়েছে লিফটের অত্যাবশ্যক বিষয় সমূহ। লিফটের পরিচিতি, গঠন বিভিন্ন অংশের বর্ণনা, রেটেড লোড এবং ম্যাক্সিমাম কেবিন এরিয়ার সারণি, মেশিনরুম লিফট স্পেসিফিকেশন, স্পিড স্পেসিফিকেশন, লিফটের বিভিন্ন সেফটি ডিভাইসের পরিচিতি, সার্ভিসিং এর গুরুত্ব ও প্রক্রিয়া, লিফটের নিরাপদ ব্যবহারবিধিসহ অনেক বিষয়ে জানা যাবে এই বইটিতে। এছাড়াও নতুন সংস্করণ হিসাবে হোম এলিভেটর, কার লিফট এবং এস্কেলেটর এর অত্যাবশ্যক বিষয় সমূহ তুলে ধরা হয়েছে।
সকলের মাঝে লিফট বিষয়ে সাধারণ ও কারিগরি ধারণা ছড়িয়ে দিতে প্যারাগনটেক এর সকল আগ্রহী সেবা প্রার্থীদের মাঝে এই এলিভেটর হ্যান্ডবুকটি বিনামূল্যে বিতরণ করা হবে। গত ২৩ই নভেম্বর সিপিডিএল হ্যাপিনেস গ্যালারিতে হ্যান্ডবুকটির মোড়ক উন্মোচন করেন সিপিডিএল ফ্যামিলির এমডি এন্ড সিইও ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন।
মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিপিডিএলের ডিরেক্টর রেজাউল করিম, চিফ ইঞ্জিনিয়ার তৈয়বুল আলম, চিফ বিজনেস অফিসার জিয়াউল হক খান, চিফ অপারেটিং অফিসার খায়রুজ্জামান জোয়ারদার, প্যারাগনটেক এর মহাব্যবস্থাপক ইফতেখার উদ্দিন চৌধুরী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমানহানির মামলায় নিম্ন আদালতের আদেশ বহাল
পরবর্তী নিবন্ধএসডিজি অর্জনে শিশুদের সুরক্ষা নিশ্চিত জরুরি