পেকুয়া জিএমসি-১৮ ব্যাচের পুনর্মিলন

| শনিবার , ২৯ এপ্রিল, ২০২৩ at ৬:০৭ পূর্বাহ্ণ

প্রিয় আঙিনার স্মৃতিচারণ ও বন্ধুত্বের বন্ধন দৃঢ়করণে পেকুয়া সরকারি মডেল জিএমসি ইনস্টিটিউশন এসএসসি ব্যাচ২০১৮ এর উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এবারের আয়োজনের অন্যতম আকর্ষণ ছিল তাসফিকুর রহমান ছিদ্দিকীর সম্পাদনায় প্রকাশিত ম্যাগাজিন ‘সংবর্ত’। এতে ব্যাচের ছাত্রছাত্রীদের স্কুল নিয়ে তাদের নানা স্মৃতি কথা ঠাঁই পেয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পেকুয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা পূর্বিতা চাকমা। বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা পরিষদের সদস্য এইচ এম শওকত, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু, পেকুয়া সরকারি মডেল জিএমসির অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এ এম এম শাহজাহান ও এনামুল হক চৌধুরী, বর্তমান প্রধান শিক্ষক জহির উদ্দিন, সহকারী প্রধান শিক্ষক নুরুল হোছাইনসহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

অতিথিরা তাদের বক্তব্যে ব্যাচ২০১৮ এর একতাবদ্ধতা, অপ্রতিরোধ্যতা ও সৃজনশীল কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন। শিক্ষকমণ্ডলী তাদের বক্তব্যে জিএমসিয়ান২০১৮ ব্যাচের ছাত্রছাত্রীদের উদ্দেশে বলেন, তোমাদের ব্যাচের এই একতার শক্তি আজীবন অটুট থাকুক। তাঁদের আশাবাদ, ব্যাচ২০১৮ এর হাত ধরে বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উৎসব পালিত হবে।

এর আগে অনুষ্ঠানের দিন (২৫ এপ্রিল) সকাল থেকে ছাত্রছাত্রীদের পদচারণায় মুখরিত হয়ে উঠে স্কুল ক্যাম্পাস। প্রথম অধিবেশনে টিশার্ট বিতরণ, ছাত্রছাত্রীদের স্মৃতিচারণ ও অতিথিদের বক্তৃতার পর মোড়ক উন্মোচন করা হয় ‘সংবর্ত’ ম্যাগাজিনের। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছাত্রছাত্রীদের গান, দলীয় নৃত্য, মঞ্চ নাটক ও র‌্যাফেল ড্র সম্পন্ন হয়। পরিশেষে পরবর্তী বছর আবারো মিলিত হবার আকুলতার মধ্য দিয়ে শেষ হয় জিএমসিয়ান২০১৮ ব্যাচের দ্বিতীয় পুনর্মিলনী উৎসব।

পূর্ববর্তী নিবন্ধহালিশহরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
পরবর্তী নিবন্ধজনগণকে আইনি সেবা প্রদানের আহ্বান