পেকুয়ায় কার-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল বৃদ্ধার

আহত ৫

পেকুয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ১২ মে, ২০২২ at ৮:৫৮ অপরাহ্ণ

পেকুয়ায় যাত্রীবাহী অটোরিকশা ও একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে বুতিজা বেগম(৬০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো ৫ যাত্রী মারাত্মকভাবে আহত হন।

আহতরা হলেন নিহত বুতিজা বেগমের মেয়ে মুন্নী আক্তার (৩৫), জামাতা আতিকুর রহমান (৪০), নাতি তোফায়েল আহমেদ (৬), শীতল দাশ (৩৫)। অপর এক আহতের নাম পাওয়া যায়নি।

নিহত বুতিজা বেগম কুতুবদিয়া উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের ১নং ওয়ার্ডের কিরণ পাড়া গ্রামের নুরুল হকের স্ত্রী।

জানা যায়, আজ বৃহস্পতিবার(১২ মে) সকাল ১১টার দিকে বরইতলী-পেকুয়া-মগনামা বানৌজা শেখ হাসিনা সড়কের পেকুয়া আশরাফুল উলুম মাদ্রাসা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তাদের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, মগনামা হতে পেকুয়াগামী একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা এনজিও সংস্থা আইএমও’র একটি সাদা কারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

সূত্র জানায়, নিয়ন্ত্রণ হারিয়ে কারটি যাত্রীবাহী অটোরিকশাটিকে সজোরে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে ভেতরে থাকা যাত্রীরা গুরুতর জখম হন।

এদিকে, ঘটনার খবর পেয়ে পেকুয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করে। তবে দুর্ঘটনা কবলিত কারটির কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শেখ মোহাম্মদ আলি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গাড়ি দু’টি জব্দ করেছে এবং নিহতের মরদেহ স্বজনদের আবেদনের প্রেক্ষিতে তাদেরকে বুঝিয়ে দেয়া হয়েছে। অপরাপর আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।”

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে হাইওয়ে পুলিশের ৫ সদস্যকে প্রত্যাহার
পরবর্তী নিবন্ধইপিজেডে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেপ্তার