পূর্ব বাকলিয়ায় যুবককে ছুরিকাঘাতে হত্যা

আজাদী অনলাইন | সোমবার , ২ মে, ২০২২ at ১১:৩০ পূর্বাহ্ণ

নগরের পূর্ব বাকলিয়া ১৮ নম্বর ওয়ার্ডে ছুরিকাঘাতে মোহাম্মদ ইমন (২২) নামে এক যুবক খুন হয়েছে। রোববার (১ মে) রাত সাড়ে ১১ টার দিকে জইল্লাপাড়া বজ্রঘোনা আট নম্বর গলিতে এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ ইমন স্থানীয় বলি মসজিদ এলাকার বদরুজ মাঝির বাড়ির মো. জামাল উদ্দিনের ছেলে। তিনি ফার্নিচার দোকানে নকশার কাজ করতেন।

এই ঘটনায় আহত মোহাম্মদ আসিফ নামে এক যুবককে রাত পৌনে ১২টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে স্থানীয় আবুল বশর সওদাগর বাড়ির মো.আবুল কাশেমের ছেলে।

নিহত ইমনকে হাসপাতালে নিয়ে আসেন মোহাম্মদ সালাউদ্দিন। তিনি বলেন, আসিফ এলাকায় মাদক ব্যবসা করতো। এক সপ্তাহ আগে তার ব্যবসায় বাধা দিয়েছিল ইমন। এর জের ধরে আসিফের সহযোগী রিয়াদ ইমনের গরু বিক্রির বিষয়ে কথা আছে বলে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে। সেখান থেকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক বলেন, দুইজনের মধ্যে মারামারি হয়েছে। তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ছুরিকাঘাতে আহত ইমনকে মৃত ঘোষণা করা হয়। আসিফ হাসপাতালে চিকিৎসাধীন।

পূর্ববর্তী নিবন্ধ৭নং ওয়ার্ডে এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদের ঈদ উপহার বিতরণ
পরবর্তী নিবন্ধবোয়ালখালীতে চৌকিদার ও দফাদারদের মাঝে ঈদ উপহার বিতরণ