পূবালী ব্যাংক বৃহত্তর চট্টগ্রাম অঞ্চলের শাখা ব্যবস্থাপক সম্মেলন

| রবিবার , ২৩ অক্টোবর, ২০২২ at ১০:৪৩ পূর্বাহ্ণ

নগরীর একটি হোটেলে গতকাল পূবালী ব্যাংক লিমিটেড, বৃহত্তর চট্টগ্রাম অঞ্চলের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ আলী। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় হিসাব বিভাগের মহাব্যবস্থাপক এবং সিএফও প্রধান মোহাম্মদ লিটন মিয়া ও অলটারনেট ডেলিভারি চ্যানেলের বিভাগ প্রধান মো. রবিউল আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রিন্সিপাল অফিস, চট্টগ্রামের উপ ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইছা।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও (চলতি দায়িত্ব) মোহাম্মদ আলী উপস্থিত সকল কর্মকর্তাকে স্ব স্ব অবস্থান থেকে প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়নে বলিষ্ট ভূমিকা ও সকল লক্ষ্যমাত্রা অর্জনের পরিকল্পিতভাবে অগ্রসর হওয়ার দিকনির্দেশনা দেন। সম্মেলনে ৫টি গ্রুপে আমানত, অগ্রীম, ঋণ আদায়, রপ্তানী ও রেমিটেন্সের উপর কর্মপরিকল্পনা উপস্থাপন করা হয়।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম কেন্দ্রীয় অঞ্চলের মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মোহাম্মদ আবদুর রহিম, চট্টগ্রাম উত্তর অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক এবং অঞ্চল প্রধান মো. আকতারুজ্জামান সরকার ও চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মো. হাফিজুর রহমান সর্দার। উক্ত সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সিডিএ, আগ্রাবাদ কর্পোরেট শাখার উপ মহাব্যবস্থাপকবৃন্দ এবং প্রিন্সিপাল অফিস, চট্টগ্রামের নির্বাহীবৃন্দসহ বৃহত্তম চট্টগ্রাম অঞ্চলের সকল শাখা ও উপ শাখা ব্যবস্থাপকগণ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচন্দ্রঘোনায় মাদকসহ এক নারী গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধআজ জামেয়া ময়দানে আল্লামা সৈয়্যদ তাহের শাহের সভাপতিত্বে দোয়া মাহফিল