পুলিশ প্রহরায় দেওয়ান বাজারে স্থগিত ‘ক’ ইউনিটের সম্মেলন

বিরোধিতা করে যারা মিছিল করেন ওয়ার্ড আ. লীগে তাদের স্থান হবে না : হাসনী

আজাদী প্রতিবেদন | শনিবার , ২০ নভেম্বর, ২০২১ at ৬:৫১ পূর্বাহ্ণ

দেওয়ান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের ‘ক’ ইউনিটের স্থগিত হওয়া সম্মেলন গতকাল শুক্রবার বলুয়ার দীঘির পূর্বপাড়াস্থ ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি পেয়ার মোহাম্মদের বাড়িতে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনকে ঘিরে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে সম্মেলন স্থলে পুলিশ মোতায়েন করা হয়। পুলিশি নিরাপত্তায় বিকাল ৩টা থেকে ‘ক’ ইউনিটের সম্মেলন শুরু হয়। সম্মেলনে উদ্বোধকের বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী। প্রধান অতিথি ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পেয়ার মোহাম্মদ। প্রধান বক্তা ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব ছিদ্দিকী।
উদ্বোধনী বক্তব্যে চৌধুরী হাসান মাহমুদ হাসনী বলেন, ‘দল করতে হলে দলের আদর্শ মানতে হবে, দলের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মানতে হবে। দলের আদর্শ মেনে প্রত্যেক নেতাকর্মীকে দল করতে হবে। আমরা মহিউদ্দিন চৌধুরীর কর্মী, আমরা এই এলাকার এমপি নওফেল সাহেবের সাথে আছি, আ.জ.ম. নাছির উদ্দিনের সাথে আছি। মহিউদ্দিন চৌধুরী আমাদের নেতা। এই এলাকার এমপি নওফেল সাহেব আমাদের উপমন্ত্রী। তাকে আমরা শ্রদ্ধা করি, তার নেতৃত্ব মানি, আ.জ.ম. নাছির উদ্দিনের নেতৃত্ব আমরা মানি। মাহতাব উদ্দিন চৌধুরীর নেতৃত্ব মানি। আমরা আর কারো নেতৃত্ব মানি না। আপনারা যারা আওয়ামী লীগের বিরুদ্ধে অবস্থান নেন, সম্মেলনের বিরোধিতা করে রাস্তায় দাঁড়িয়ে মিছিল করেন, তাদের স্থান দেওয়ান বাজার ওয়ার্ড আওয়ামী লীগে হবে না।’
উল্লেখ্য, ২০ নং দেওয়ান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের ‘ক’ ইউনিটের সম্মেলন গত ১৬ নভেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু সেদিন সম্মেলনের আগ মুহূর্তে সম্মেলন স্থগিত করা হয়।

পূর্ববর্তী নিবন্ধআনোয়ারায় হচ্ছে সবচেয়ে বড় কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্র
পরবর্তী নিবন্ধচুয়েটে সমন্বিত ভর্তি পরীক্ষার ফল প্রকাশ