পুকুরে ডুবে মারা গেল তিন শিশু

হাটহাজারী-মীরসরাই

হাটহাজারী ও মীরসরাই প্রতিনিধি | শুক্রবার , ১৩ অক্টোবর, ২০২৩ at ৫:৪১ পূর্বাহ্ণ

হাটহাজারী ও মীরসরাইয়ে পুকুরে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। এরমধ্যে হাটহাজারী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মোহাম্মদপুর ও ১ নম্বর ওয়ার্ডে সন্দ্বীপপাড়া এলাকায় দুই শিশু এবং মীরসরাই উপজেলার ১৩ নম্বর মায়ানী ইউনিয়নের সৈদালী উত্তর পাড়ায় এক শিশুর মৃত্যু হয়।

হাটহাজারী প্রতিনিধি জানান, গতকাল বৃহস্পতিবার বিকেলের দিকে মোহাম্মদপুর এলাকার মো. নাতাম (দেড় বছর) নামে এক শিশু অভিভাবকদের অজান্তে খেলতে গিয়ে বাড়ি সংলগ্ন পুকুরের পানিতে পড়ে মারা যায়। সে এই গ্রামের মো. সুজনের পুত্র। অপরদিকে পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সন্দ্বীপ পাড়া এলাকার মো. রুবেলের পুত্র রিফাত (১০) তার দুই বন্ধুর সঙ্গে পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মীরসরাই প্রতিনিধি জানান, মীরসরাইয়ে প্রাইভেট পড়তে যাওয়ার পথে পুকুরে ডুবে মারা গেছে আব্দুল কাদের শাওন () নামের এক শিশু। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার ১৩ নম্বর মায়ানী ইউনিয়নের সৈদালী উত্তর পাড়ায় এ ঘটনা ঘটে। শাওন সৈদালী গ্রামের নুর হোসেন বাড়ির আবদুল হাসানের ছেলে ও খৈয়াছরা আইডিয়াল কিন্ডারগার্টেনের প্রথম শ্রেণির ছাত্র।

এলাকার বাসিন্দা আব্দুর রহিম বলেন, বৃহস্পতিবার বিকেলে বাড়ির পাশে প্রাইভেট পড়তে যাওয়ার সময় সে হাতে ময়লা থাকায় পুকুরের পানিতে ধুতে যায়। অনেক সময় পার হয়ে গেলেও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন শাওনকে খোঁজ করতে থাকে। একপর্যায়ে একটি পুকুরে তার দেহ ভাসতে দেখা যায়। পরে উদ্ধার করে মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মায়ানী ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য মো. এয়াছিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাত ৯টায় নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপিস্তল ঠেকিয়ে যুবকের আত্মহত্যার হুমকি, পুলিশের হাতে ধরা
পরবর্তী নিবন্ধফুটবল খেলে সাগরে গোসল করতে নেমে দুই স্কুল ছাত্রের মৃত্যু